নিরাপত্তা শঙ্কা কাটিয়ে টাইগাররা আজ চার্টার্ড বিমানে পাকিস্তানে যাচ্ছে

আমাদের নতুন সময় : 22/01/2020

এল আর বাদল : নিরাপত্তা নিয়ে দুঃশ্চিন্তা আর উদ্বিগ্ন কাটিয়ে উঠে আজ পাকিস্তানের উদ্দেশে উড়াল দিচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পাকিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে মাহমুদ উল্লাহ-তামিমরা। আগামী ২৪ জানুয়ারি প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। এরপর ২৫ ও ২৭ জানুয়ারি বাকি দুই ম্যাচ। বাংলাদেশ দলের সঙ্গে যাচ্ছেন না মুশফিকুর রহিম। শুধু এই সিরিজে নয়, টেস্ট আর ওয়ানডে ম্যাচেও খেলবে না তিনি।
দলের মিডলঅর্ডারে এই স্তম্ভ না থাকলে দীর্ঘদিন পর পাকিস্তানে খেলতে যাওয়া দলটি একটু সমস্যায় পড়তেই পারে। তবে তরুণ ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত বললেন, দলে যারা আছেন তারা সঠিকভাবে খেলতে পারলে মুশফিক ভাইয়ার কথা মনেই পড়বে না। পাকিস্তান সফরে ক্রিকেটারদের সঙ্গে যাবেন সদ্য নিয়োগে পাওয়া নতুন বোলিং কোচ ওটি গিবসন।
বাংলাদেশ থেকে পাকিস্তানে সরাসরি কোনো ফ্লাইট নেই। ঢাকা থেকে পাকিস্তানে যেতে হলে থাইল্যান্ড, শ্রীলঙ্কা, দুবাই বা দোহা হয়ে যেতে হয়। সে ক্ষেত্রে সময় লাগে ৩-৪ গুণ বেশি। তাই চার্টার্ড বিমানে পাকিস্তান যাবে বাংলাদেশ দল।
এদিকে পিসিবি বাংলাদেশ দলের জন্য মাল্টিপল এন্ট্রি ভিসা ইস্যু করেছে। একসাথে ৩৩ জনের ভিসা প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাসহ বড় বহরই যাচ্ছে পাকিস্তান সফরে। তিন টি-টোয়েন্টি, দুই টেস্ট ও এক ওয়ানডে খেলতে তিনবার পাকিস্তান যাবে বাংলাদেশ, তিন মাসের মধ্যে। সম্পাদনা : ভিক্টর রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]