• প্রচ্ছদ » প্রথম পাতা » খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করলেন স্বজনরা, সুচিকিৎসার জন্য মুক্তি চেয়ে বিশেষ আবেদন করা চিন্তা ভাবনা


খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করলেন স্বজনরা, সুচিকিৎসার জন্য মুক্তি চেয়ে বিশেষ আবেদন করা চিন্তা ভাবনা

আমাদের নতুন সময় : 25/01/2020

 

শিমুল মাহমুদ : ২] গতকাল বিকেলে কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে তার সেজো বোন সেলিমা ইসলাম সাংবাদিকদের এ কথা জানান।
৩] তিনি বলেন, তার অবস্থা খুবেই খারাপ। সে শুধু বমি করছে। গায়ে জ্বর আছে। ব্যথায় কাতরাচ্ছে, বাম হাতটা সম্পূর্ণ বেঁকে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য অন্য কোথাও নিতে হবে। এ হাসপাতালে এটা সম্ভব না।
৪] পরিবারের পক্ষ থেকে সরকারের কাছে কোনো আবেদন করা হবে কী না জানতে চাইলে তিনি বলেন, উনার যে অবস্থা উনাকে মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার বন্দোবস্ত করতে হবে। তার ডায়াবেটিস আজও ১৫ তে। এ হাসপাতালে তো ১ বছরের কাছাকাছি সময় রয়েছেন, তার শরীরের কোনো উন্নতি হচ্ছে না বরং দিন দিন অবনতি হচ্ছে। এজন্য আমরা চাই উনাকে উন্নত হাসপাতালে চিকিৎসা করাতে।
৫] খালেদা জিয়ার মুক্তির বিষয়ে সরকার আইনের কথা বলছেন এই ক্ষেত্রে পরিবারের পক্ষ থেকে বিশেষ কোনো আবেদন করবে কীনা জানতে চাইলে তিনি বলেন, আমরা ভাবছি,আমরা আবেদন করবো। তবে এটা এখনো ঠিক করিনি। সম্পাদনা : সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]