• প্রচ্ছদ » সর্বশেষ » বস্তিবাসীদের উচ্ছেদ নয়, পূনর্বাসনের প্রতিশ্রুতি দিয়ে তাবিথ আউয়াল বললেন, চাঁদাবাজি ও মাদক ব্যবসা নির্মূল করা হবে


বস্তিবাসীদের উচ্ছেদ নয়, পূনর্বাসনের প্রতিশ্রুতি দিয়ে তাবিথ আউয়াল বললেন, চাঁদাবাজি ও মাদক ব্যবসা নির্মূল করা হবে

আমাদের নতুন সময় : 25/01/2020

শাহানুজ্জামান টিটু :২] শনিবার সকালে মিরপুর-৬ কাঁচা বাজার এলাকায় গণসংযোগ শুরুর আগে তিনি আরও বলেন, বস্তি উচ্ছেদের নামে বারবার পরিকল্পিতভাবে আগুন লাগিয়ে দেয়া হচ্ছে। বস্তিবাসীরা অনেক কষ্ট আছেন। তাদের অনেক ক্ষয়ক্ষতি হয়।
৩] তিনি বলেন, ধানের শীষে রায় দিলে খালেদা জিয়াকে আটক রাখা যাবে না। বিএনপি চেয়ারপারসন দুর্নীতি দুশাসনের সঙ্গে আপোস করেননি বলেই মিথ্যা মামলায় তাকে কারাগারে আটকে রেখেছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে না। ১ ফেব্রুয়ারি ধানের শীষে ভোট দিলে বেগম খালেদা জিয়ার পক্ষে যাবে।
৪] তাবিথ আউয়াল বলেন, মিরপুরে চাঁদাবাজি ও মাদক ব্যবসা চলছে। কাউকে অন্যায় করতে দেয়া হবে না। মিরপুর গার্মেন্ট শিল্প এলাকা। এখানে কর্মীদের নিরাপত্তা নেই। তাদের নিরাপত্তায় আমরা কাজ করবো।
৫] বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী মালিবাগ আবুল হোটেলের সামনে থেকে উত্তর সিটিতে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে ধানের শীষে ভোট চেয়ে প্রচারণা শুরু করেন। তিনি মালিবাগ চৌধুরী পাড়া, মীরবাগ, মধুবাগ হয়ে হাতিরঝিলের পাশ হয়ে আবারও মধুবাগ হয়ে বড়মগবাজার রেলগেইটের সামনে এসে তিনি প্রচারণা শেষ করেন। প্রচারণাকালে রিজভী ভোটারদের মাঝে তাবিথ আউয়ালের ধানের শীষ প্রতীকের লিফলেট বিতরণ করেন। সম্পাদনা : সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]