আইনজীবীর ছেলে-শ্যালক অপহরণ মামলার ৮ আসামি রিমান্ডে

আমাদের নতুন সময় : 26/01/2020

মামুন খান : ২] রাজধানীর মোহাম্মদপুর থেকে অপহৃত হওয়া কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ফখরুল ইসলামের এ-লেভেলে পড়ুয়া ছেলে এবং তার শ্যালককে অপহরণের মামলায় গ্রেপ্তার ৮ আসামির অন্য মামলায় রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এরা হলেন- মশিউর রহমান পাপ্পু, ইমতিয়াজ আহমেদ, মাহমুদুর রহমান রাসেল, তুষার, আরিফুল ইসলাম নিশান, শফিকুল ইসলাম, ফখর উদ্দিন ও নোমান।
৩] গতকাল রোববার ৮ আসামিকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা পল্লবী জোনাল টিমের পুলিশ পরিদর্শক লিয়াকত আলী। মোহাম্মদপুর থানার অপহরণ এবং মতিঝিল থানার ডিবি পুলিশের পোশাক উদ্ধার এ দুই মামলায় তাদের সাত দিনের এবং মতিঝিল থানার অস্ত্র মামলায় মশিউর রহমানের ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা।
৪] শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদ অস্ত্র মামলায় মশিউর রহমানের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। ডিবি পুলিশের পোশাক উদ্ধারের মামলায় মশিউর রহমান বাদে অপর সাত আসামির এক দিন করে রিমান্ডের আদেশ দেন একই আদালত। আর অপহরণ মামলায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমান রিমান্ডের আবেদন নামঞ্জুর করেন। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]