• প্রচ্ছদ » শেষ পাতা » ক্যাসিনো কা-ে গ্রেপ্তার দুই ভাই এনামূল ও রুপনের বিরুদ্ধে মার্চের শেষে মানিলন্ডারিং মামলার অভিযোগপত্র দেবে সিআইডি


ক্যাসিনো কা-ে গ্রেপ্তার দুই ভাই এনামূল ও রুপনের বিরুদ্ধে মার্চের শেষে মানিলন্ডারিং মামলার অভিযোগপত্র দেবে সিআইডি

আমাদের নতুন সময় : 13/02/2020

সুজন কৈরী : ২] অর্থপাচার মামলার তদন্তকালে এই দুই ভাইয়ের ৯১টি ব্যাংক হিসাবে ২০০ কোটি টাকা লেনদেনের খোঁজ পেয়েছে সিআইডির অর্গানাইজড ক্রাইম ইউনিটের ইকোমিক ক্রাইম স্কোয়াড। এছাড়া পুরান ঢাকার গে-ারিয়াসহ বিভিন্ন এলাকায় এ দুই ভাইয়ের ২২টি বাড়ি ও ১৬৫টি ফ্লাট রয়েছে বলে তথ্য পেয়েছে সিআইিডি।
৩] সিআইডির ইকোমিক ক্রাইম স্কোয়াডের অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মো. ফারুক হোসেন বলেন, অভিযানকালে ৯১টি ব্যাংক হিসাবে ১৯ কোটি টাকার তথ্য পাওয়া যায়। যার তদন্তে ২০০ কোটি টাকা লেনদেনের বিষয় উঠে আসে। ব্যাংক একাউন্টগুলো ইতোমধ্যে জব্দ করা হয়েছে।
৪] সিআইডি বলছে, গে-ারিয়া থানা আওয়ামালীগের বহিস্কৃত সহসভাপতি এনামূল হক ও যুগ্ন সাধারণ সম্পাদক রুপন ভূঁইয়া বাবার সঙ্গে আজাদ স্পোর্টিং ক্লাবে জুয়ার আসরে গিয়ে বসতেন। সদরঘাটে তাদের জুয়ার বোর্ডও ছিলো। অভিযানের পর গ্রেপ্তারের ভয়ে নেপালে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন এ দুই ভাই। অভিযোগ প্রমাণ হলে তাদের সব সম্পদ বাজেয়াপ্ত করা হবে।
৫] জানা গেছে, গত ১০ বছর আগেও পুরান ঢাকার বানিয়নগরে এই দুই ভাইয়ের একমাত্র আয়ের উৎস ছিলো একটি লোহা লক্কর বিক্রির দোকান। সেই দোকানের পেছনেই একটি টিনসেড বাসায় পরিবারের সঙ্গে থাকতেন তারা। সম্পাদনা : সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com