• প্রচ্ছদ » সর্বশেষ » খালেদা জিয়াকে বিদেশ পাঠাতে মেডিকেল বোর্ডের সুপারিশ চেয়ে বিএসএমএমইউ কর্তৃপক্ষের কাছে পরিবারের আবেদন


খালেদা জিয়াকে বিদেশ পাঠাতে মেডিকেল বোর্ডের সুপারিশ চেয়ে বিএসএমএমইউ কর্তৃপক্ষের কাছে পরিবারের আবেদন

আমাদের নতুন সময় : 13/02/2020


শাহানুজ্জামান টিটু : ২] বিষয়টি নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কনক কান্তি বড়ুয়া। তিনি বলেন, মঙ্গলবার তার পরিবারের পক্ষ থেকে এ সংক্রান্ত আবেদন করা হয়েছে। উনাদের আবেদন মেডিকেল বোর্ডকে দেব। এ বিষয়ে বোর্ড সিদ্ধান্ত নেবে।
৩] সূত্র জানায়, ভাই শামীম ইস্কান্দার আবেদনে লিখেছেন, খালেদা জিয়ার দ্রুত অবনতিশীল স্বাস্থ্যের পরিপ্রেক্ষিতে যেকোনো অপূরণীয় ক্ষতি এড়াতে আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত বিদেশি হাসপাতালে চিকিৎসা প্রয়োজন।
৪] এ ব্যাপারে মঙ্গলবার খালেদা জিয়াকে দেখে হাসপাতাল ছাড়ার আগে তার বোন সেলিমা ইসলাম আবেদনের বিষয়ে জানান, মেডিকেল বোর্ড যেন বিদেশে চিকিৎসার ব্যাপারে সরকারকে সুপারিশ করে সেজন্য তাদের এই আবেদন।
৫] সাবেক এই প্রধানমন্ত্রীর সঠিক চিকিৎসা নিশ্চিত করতে তাকে বিদেশে পাঠানোর জন্য পরিবারের পক্ষ থেকে এটাই প্রথম লিখিত কোনো আবেদন। খালেদা জিয়া বিদেশ যেতে রাজি হবেন কিনা এমন প্রশ্নে সেলিমা ইসলাম বলেন, উনার সম্মতি থাকবে। মানুষতো চিকিৎসার জন্য যেখানেই হোক যেতে চাইবে। খালেদা জিয়ার মুক্তির জন্য বিএনপি সব রকম চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]