• প্রচ্ছদ » সাবলিড » বর্তমানে দেশের ৯৬ ভাগ মানুষ বিদ্যুৎ সুবিধা পাচ্ছে মুজিববর্ষের মধ্যে সব ঘরে আলো জ্বালাবো, বললেন প্রধানমন্ত্রী


বর্তমানে দেশের ৯৬ ভাগ মানুষ বিদ্যুৎ সুবিধা পাচ্ছে মুজিববর্ষের মধ্যে সব ঘরে আলো জ্বালাবো, বললেন প্রধানমন্ত্রী

আমাদের নতুন সময় : 13/02/2020


বাশার নূরু : ২] গতকাল বুধবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিব হাই-টেক পার্কে নির্মিত ‘শেখ কামাল আইটি ইনকিউবেটর অ্যান্ড ট্রেনিং সেন্টার’; শতভাগ বিদ্যুতায়িত ৭টি জেলা; ফেনীতে ১১৪ মেগাওয়াট ক্ষমতার একটি বিদ্যুৎকেন্দ্র এবং ১৮টি জেলার ২৩টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন অনুষ্ঠানে একথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
৩] তিনি বলেন, ৬৪ জেলার মধ্যে ৪০ জেলা এবং ৪১০টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে। বর্তমানে দেশের ৯৬ ভাগ মানুষ বিদ্যুৎ সুবিধা পাচ্ছে।
৪] তিনি বলেন, বর্তমান যুগটাই প্রযুক্তি নির্ভর হয়ে যাচ্ছে। সেখানে বাংলাদেশ পিছিয়ে থাকবে এটা কখনো হতে পারে না। নতুন প্রজন্মকে এমনভাবে শিক্ষিত করতে চাই যেন প্রতিযোগিতাময় এ বিশ্বের সঙ্গে তারা তালমিলিয়ে চলতে পারে। সেজন্য প্রযুক্তি শিক্ষাটা একান্তভাবে প্রয়োজন।
৫] প্রধানমন্ত্রী রাজশাহী, বাগেরহাট, সুনামগঞ্জ, মেহেরপুর, গোপালগঞ্জ জেলার সুবিধাভোগী মানুষের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় করেন। সম্পাদনা : ওমর ফারুক, ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]