• প্রচ্ছদ » সর্বশেষ » বিশ্বকাপ নিয়ে দেশে ফেরা জুনিয়র টাইগাররাদের বিমানবন্দরে বর্ণাঢ্য সংবর্ধনা দিয়ে বরণ করলো বিসিবি


বিশ্বকাপ নিয়ে দেশে ফেরা জুনিয়র টাইগাররাদের বিমানবন্দরে বর্ণাঢ্য সংবর্ধনা দিয়ে বরণ করলো বিসিবি

আমাদের নতুন সময় : 13/02/2020

এল আর বাদল : ২] গতকাল বিকাল ৫টায় জুনিয়র টাইগারদের শাহজালাল বিমানবন্দরে ফুল দিয়ে বরণ করে নেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এসময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজনসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
৩] আকবর, সাকিব ও তামিমদের দেখার জন্য বিমানবন্দরের সামনে জমায়েত হয় হাজার হাজার ক্রীড়া প্রেমী। ভক্তদের করতালির মধ্যেই ছাদ খোলা বাসে আসন গ্রহণ করেন জুনিয়র টাইগার সেনারা।
৪] বিমান অবতরণের পর আকবর আলীর দল এবং কোচিং স্টাফদের ওয়াটার ক্যানন স্যালুট দেয়ার কথা থাকলেও তা হয়নি। খেলোয়াড়দের মিষ্টিমুখ করান ক্রীড়া প্রতিমন্ত্রী ও বিসিবি সভাপতি। ইয়াং টাইগারদের এমন অর্জনে শিগগিরই প্রধানমত্রীর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হবে বলে জানিয়েছেন ক্রীড়া প্রতিমন্ত্রী।
৫] বিমানবন্দরেই কাটা হয় কেক। সেখান থেকে ছাদ খোলা বাসে তাদের নিয়ে আসা হয় মিরপুরে হোম অফ ক্রিকেটে। বোর্ডের সব আয়োজন শেষে সংবাদ সম্মেলনে কথা বলেন অধিনায়ক আকবর ও মূল কোচ আর ফিটেনেস কোচ।
৬] রাতে ঘরে ফিরে যান ঢাকার ক্রিকেটাররা। ঢাকার বাইরের ক্রিকেটাররা রাত কাটিয়েছেন বিসিবিতেই। সম্পাদনা : ভিক্টর রোজারিও, ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]