সিলেট থেকে আনসার আল ইসলামের সদস্য আটক

আমাদের নতুন সময় : 13/02/2020


সুজন কৈরী : ২] বুধবার রাতে সিলেটের সাগর দিঘীরপারের মনিপুরীপাড়া এলাকার একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে শাফায়েত আহমেদ চৌধুরী নামের নিষিদ্ধ সংগঠনটির ওই সদস্যকে আটক করেছে র‌্যাব-২। তিনি জকিগঞ্জের গণিপুরের কাওছার আহমদ চৌধুরীর ছেলে। সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের ২য় বর্ষে অধ্যয়নরত শাফায়েতের বাবা অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা।
৩] র‌্যাব-২ জানায়, ব্যাটালিয়নের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মুহম্মদ মহিউদ্দিন ফারুকীর নেতৃত্বে অভিযানে আটক শাফায়েতের কাছ থেকে ১৫টি জেহাদি বই, জঙ্গিদের ট্রেনিং ম্যানুয়াল, পাসপোর্ট, মোবাইল, ল্যাপটপ, মিডিয়া সামগ্রী, ভিডিও নির্মাণের বিভিন্ন সমগ্রী ও উস্কানিমূলক লিফলেট উদ্ধার করা হয়েছে।
৪] এর আগে গত ৩০ জানুয়ারি মুন্সীগঞ্জ থেকে ৩ জঙ্গিকে আটক করে র‌্যাব-২। তাদের কাছ থেকে পাওয়া তথ্যে শাফায়েতকে নজরদারিতে রেখেছিলো ব্যাটালিয়নটি। অভিযানকালে তার ল্যাপটপ ও মোবাইল ফোনে তল্লাশি চালিয়ে জঙ্গিবাদের সঙ্গে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। বিভিন্ন সামাজিক যোগযোগে গ্রুপের মাধ্যমে তারা জঙ্গিবাদের বিস্তার ঘটাচ্ছিল। শাফায়েত সিলেটে বড় ধরণের নাশকতার পরিকল্পনা করতে চেয়েছিলো। সম্পাদনা : সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : info@amadernotunshomoy.com