নিজ নিজ জেলায় সংবর্ধনা পেলেন আকবর, অভিষেক, তামিম, হৃদয়, শামীম ও জয়

আমাদের নতুন সময় : 14/02/2020


এল আর বাদল: ২] যুব বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দলের যে সব খেলোয়াড় ঢাকার বাইরে থাকেন, তারা গতকাল নিজ নিজ জেলায় চলে গেছেন। সেখানে পেয়েছেন বিপুল সংবর্ধনা।
৩] অধিনায়ক আকবর আলীকে রংপুরে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন সিটি মেয়র ও জেলা প্রশাসক। জেলা প্রশাসনের পক্ষ থেকে আকবরকে সংবর্ধনা দেয়া হয়। পরে আকবর তার নিজ বাড়ি পশ্চিম জুম্মাপাড়ায় যান।
৪] একই দিনে দলের আরেক সদস্য নড়াইলের অভিষেক দাস অরণ্য নিজ জন্মভূমি পৌঁছে প্রথমে ছুটে যান নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মর্তুজার বাড়িতে। সেখানে মাশরাফির মা অভিষেককে নিজ হাতে মিষ্টি খাইয়ে দেন। এর আগে দুপুরে যশোর বিমান বন্দরে পৌঁছালে সেখান থেকে নাগরিক সমাজের ব্যানারে মটর শোভাযাত্রা সহকারে তাকে নড়াইলে নিয়ে যাওয়া হয়।
৫] এদিকে তানজিদ হাসান তামিম ও তৌহিদ হৃদয় নিজ জেলা বগুড়ার বনানী এলাকায় পৌঁছালে জেলা ক্রীড়া সংস্থার আলহাজ আবু শেখ তাদের বরণ করে নেন। এরপর তাদের নিয়ে আসা হয় বগুড়া শহরের সাতমাথায়। সেখানে তাদের মিষ্টিমুখ করান ক্রীড়া সংস্থার সদস্যরা।
৬] চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সন্তান শামীম হোসেন পাটওয়ারী ও মাহমুদুল হাসান জয়কে জেলা প্রশাসন সংবর্ধনা দিয়েছে। তারা দুই খেলোয়াড়কে ফুল দিয়ে বরণ করেন। পরে শামীম ও জয় উপস্থিত ক্রীড়ামোদীদের উদ্দেশ্যে নিজেদের অনুভূতি প্রকাশ করেন। সম্পাদনা: মাসুদ কামাল




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]