জানুয়ারিতে শ্রেষ্ঠ হলেন ডিএমপির যেসব কর্মকর্তা

আমাদের নতুন সময় : 17/02/2020

ইসমাঈল ইমু : ২] সোমবার ডিএমপি হেডকোয়ার্টার্সে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় জানুয়ারি মাসে ভালো কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন কমিশনার ।
৩] ডিএমপির আট ক্রাইম বিভাগের মধ্যে যৌথভাবে শ্রেষ্ঠ হয়েছে লালবাগ ও তেজগাঁও বিভাগ। শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার হয়েছেন মো. ইলিয়াছ হোসেন- সহকারী পুলিশ কমিশনার (চকবাজার জোন), শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) মাজহারুল ইসলাম, যাত্রাবাড়ী থানা।
৪] ডিএমপির গোয়েন্দা বিভাগের শ্রেষ্ঠ হয়েছে গোয়েন্দা-দক্ষিণ বিভাগ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার শহিদুল ইসলাম- সহকারী পুলিশ কমিশনার, অস্ত্র উদ্ধার ও প্রতিরোধ টিম, ডিবি-উত্তর বিভাগ, চোরাই গাড়ি উদ্ধারে শ্রেষ্ঠ টিম মো. মুজিব আহম্মেদ পাটওয়ারী, সহকারী পুলিশ কমিশনার, গাড়ি চুরি উদ্ধার ও প্রতিরোধ টিম, ডিবি-পশ্চিম, অস্ত্র উদ্ধারে শ্রেষ্ঠ টিম যৌথভাবে নাজমুল হাসান ফিরোজ, সহকারী পুলিশ কমিশনার, অবৈধ মাদক উদ্ধার ও প্রতিরোধ টিম, ডিবি-পূর্ব ও মো. সাইফুর রহমান আজাদ, সহকারী পুলিশ কমিশনার, কোতয়ালী জোনাল টিম, ডিবি-দক্ষিণ বিভাগ, মাদকদ্রব্য উদ্ধারে শ্রেষ্ঠ টিম শাহিদুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার, অস্ত্র উদ্ধার ও প্রতিরোধ টিম, ডিবি-উত্তর বিভাগ ও অজ্ঞান/মলম পার্টি গ্রেপ্তারে শ্রেষ্ঠ টিম মো. আহসান খান, সহকারী পুলিশ কমিশনার, ধানমনন্ডি জোনাল টিম, ডিবি-দক্ষিণ বিভাগ।
৫] ট্রাফিক বিভাগে শ্রেষ্ঠ বিভাগ: ট্রাফিক-দক্ষিণ বিভাগ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার: বিমান কুমার দাস- সহকারী পুলিশ কমিশনার, কোতয়ালী ট্রাফিক জোন। সম্পাদনা : ভিক্টর রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]