নোয়াখালীতে গণসংবর্ধনা পেলেন বিশ্বকাপ জয়ী ইমন

আমাদের নতুন সময় : 17/02/2020

রাকিব উদ্দীন : ২] দাঁতে দাঁত চেপে লড়াই করা কাকে বলে সেটি ভালো করেই জানে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দলের ওপেনার পারভেজ হোসেন ইমন। ব্যথা নাশক ওষুধ খেয়ে দল জেতানো ইনিংস খেলেন ফাইনালে। ২৫ রানের সময় পায়ের ব্যথায় ক্রিজ থেকে উঠে গেলেও পরে আবার নামেন তিনি। খুঁড়িয়ে খুঁড়িয়ে ৪৭ রান করে আকবরের সঙ্গে ৪১ রানের জুটি গড়েন। সেই বীরকে সংবর্ধনা দিতে কার্পণ্য করেনি নোয়াখালীবাসী।
৩] দেশে ফেরার পরের দিন মোটরসাইকেল শোভাযাত্রায় নোয়াখালীর গ্রামের বাড়িতে যান ইমন। গতকাল নিজের এলাকা ছয়ানী উচ্চ বিদ্যালয় মাঠে তাকে গণসংবর্ধনা দেয়া হয়। লায়ন ইসমাইল-ফিরোজ ফাউন্ডেশন এই সংবর্ধনার আয়োজন করে। সেখানে হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হন এ যুবা।
৪] সংবর্ধনায় ইমনের সহপাঠী, আত্মীয়-স্বজনসহ দূর-দূরান্ত থেকে বিপুলসংখ্যক ক্রিকেটপ্রেমী অংশগ্রহণ করেন। ইমনকে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল ও ক্রেস্ট দেয়া হয়। সংবর্ধনাস্থলে আগামীতে আরও ভালো খেলা উপহার দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন ইমন। তিনি সকলের দোয়া চান।
৬] ইমন ছয়ানী ইউনিয়নের ভবানী জীবনপুর গ্রামের ছেলে। তার বাবা সিরাজ ইসলাম। তিন ভাইবোনের মধ্যে ইমন সবার ছোট। সম্পাদনা : ভিক্টর রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]