যুবাদের বিশ্বকাপ জয়ে অনুপ্রেরণা পাচ্ছে নারী দলও

আমাদের নতুন সময় : 17/02/2020


শিউলী আক্তার : ২] আগামী ২১ ফেব্রুয়ারি স্বাগতিক অস্ট্রেলিয়া ও ভারতের মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। টুর্নামেন্ট শুরুর আগে গতকাল ফটোসেশন ও অধিনায়কদের সঙ্গে আলোচনায় বসে আইসিসি। দশ দলের অধিনায়কদের নিয়ে আলোচনায় নিজেদের লক্ষ্যের কথা জানান বাংলাদেশ নারী দলের অধিনায়ক সালমা খাতুন।
৩] এবারের বিশ্বকাপে খেলার জন্য আগে কোয়ালিফাই রাউন্ডে খেলতে হয়েছে বাংলাদেশ নারী দলকে। সেখানে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে বিশ্বকাপের ‘এ’ গ্রুপে পড়েছে টাইগ্রেসরা। প্রতিপক্ষ হিসেবে কঠিন দলই পেয়েছে সালমারা। ভারত, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার বিপক্ষে খেলবেন লাল-সবুজবাহিনী।
৪] যদিও এই নিয়ে ভাবছেন না টাইগ্রেস অধিনায়ক সালমা খাতুন। অনূর্ধ্ব ১৯ বিশ্বজয়ীদের কাছ থেকে অনুপ্রেরণা পাচ্ছেন। সালমা বলেন, সম্প্রতি আমাদের অনূর্ধ্ব-১৯ দল বিশ্বকাপ ট্রফি জিতে ফিরেছে। সাফল্যের পথে হেঁটে চলা আমাদেরও শুরু হয়েছে।
৫] নারীদের বিশ্বকাপে এ নিয়ে চতুর্থবারের মতো খেলছে বাংলাদেশ। পেছনের আসরগুলোতে বাংলাদেশের সাফল্য অবশ্য তেমন সুখকর কিছু নয়। তবে অতীত সাফল্য কিংবা ব্যর্থতা না খুঁজে নতুনভাবে শুরু করতেই মুখিয়ে আছেন টাইগ্রেস দলনেত্রী।
৬] আগামী ২৪ তারিখ ভারতের বিরুদ্ধে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। সম্পাদনা : ভিক্টর রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]