• প্রচ্ছদ » প্রথম পাতা » রেজাউল করিম চৌধুরীকে সহযোগিতা করার ইচ্ছা ব্যক্ত করেছেন চটগ্রামের আওয়ামী লীগ নেতারা, মেয়র নাছির বললেন- নেত্রীর সিদ্ধান্ত শিরোধার্য


রেজাউল করিম চৌধুরীকে সহযোগিতা করার ইচ্ছা ব্যক্ত করেছেন চটগ্রামের আওয়ামী লীগ নেতারা, মেয়র নাছির বললেন- নেত্রীর সিদ্ধান্ত শিরোধার্য

আমাদের নতুন সময় : 17/02/2020

রাজু চৌধুরী : ২] চট্টগ্রাম নগরীর বহদ্দারহাটের বহদ্দার বাড়িতে শনিবার রাত থেকেই মানুষের উপচে পড়া ভিড় লক্ষ্য করা যাচ্ছে। এখানেই মেয়র নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম চৌধুরীর বাড়ি।
৩] চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, বিভক্তির কোনো সুযোগই নেই। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগ মনোনীত প্রাথী রেজাউল করিম চৌধুরীকে বিজয়ী করতে হবে। একই সঙ্গে চসিকের মেয়র প্রার্থী হিসেবে রেজাউল করিম চৌধুরী আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় তাকে (রেজাউল) অভিনন্দনও জানিয়েছেন তিনি।
৪] আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর রেজাউল করিম চৌধুরী বলেন, সামনের যাত্রাপথে মেয়র আ জ ম নাছির উদ্দিনকে পাশে চাই। আমরা দুজনেই একে অপরের রাজনৈতিক সহযোদ্ধা। একইসঙ্গে অন্যদের সঙ্গে নিয়ে নেত্রীর সিদ্ধান্ত বাস্তবায়নে এবং চট্টগ্রামের উন্নয়ন ও সেবা আরও অধিকতর নিশ্চিতে কাজ করবো।
৫] শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, তৃণমূল থেকে উঠে আসা একজন ত্যাগী নেতা ও বীর মুক্তিযোদ্ধাকে মনোনয়ন দেয়ায় আমরা কৃতজ্ঞতা জানাতে প্রধানমন্ত্রীর কাছে গিয়েছিলাম। তিনি সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে নির্বাচনে কাজ করার নির্দেশ দিয়েছেন।
৬] চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, আমরা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছি। তিনি আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়েছেন। সম্পাদনা : মুরাদ হাসান, মাসুদ কামাল।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]