• প্রচ্ছদ » শেষ পাতা » তিন বছরের প্রচারণায় শতকোটি টাকা খরচের পর বাফুফের নির্বাচন থেকে পিছুটান তরফদারের


তিন বছরের প্রচারণায় শতকোটি টাকা খরচের পর বাফুফের নির্বাচন থেকে পিছুটান তরফদারের

আমাদের নতুন সময় : 18/02/2020

এল আর বাদল : ২] বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আসন্ন নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে যিনি ফুটবলের পেছনে টানা তিন বছর নিরলস পরিশ্রম করেছেন সেই সংগঠক তরফদার রুহুল আমিন নির্বাচনে অংশ না নেয়া ঘোষণা দিয়েছেন।
গতকাল সংবাদ সম্মেলন করে এই সংগঠক জানিয়েছেন, তিন বছর আগে আমি সভাপতি পদে নির্বাচন করার ঘোষণা দেওয়ার পর ফুটবলে শুরু হয়েছে কাঁদা ছোড়াছুড়ি। সামগ্রিকভাবে এক অস্বস্তিকর পরিবেশ তৈরি হয়েছে ফুটবলে। তাই আমি সভাপতি পদে নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়েছি।
৩] রুহুল আমিন আরো বলেন, ২০১৬ সালের শেষ দিকে বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিন বলেছিলেন, আমি আর বাফুফের নির্বাচন করবো না। তার এই কথার পর বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থা এবং মহানগরী ক্লাব সমিতির কর্মকর্তারা আমাকে সভাপতি পদে নির্বাচন করতে আহবান জানালে আমিও সম্মতি দেই। টানা তিন বছর ক্যাম্পেইন করার পর গত শনিবার জানতে পারি সালাউদ্দিন টানা চতুর্থবারের মতো সভাপতি পদে নির্বাচন করবেন। এমতাবস্থায় আমি এই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।
৪] সংবাদ সম্মেলন শেষে এই প্রতিনিধিকে তিনি বলেন, তিন বছরে বিভন্ন জাতীয় ও আন্তর্জাতিক টুর্নামেন্ট আয়োজন বাবদ আর বিভিন্ন ক্লাবকে অনুদান দেয়া সহ এক’শ কোটি টাকার উপরে খরচ করেছি। এখানে টাকা কোনো বিষয় নয়, ফুটবলের উন্নয়নে করেছি। প্রয়োজনে সংগঠক হিসাবে আরো করবো। সম্পাদনা: মাসুদ কামাল।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]