• প্রচ্ছদ » শেষ পাতা » মুজিববর্ষ উপলক্ষে ১৭ মার্চ থেকে টিকেটে ১৭ শতাংশ ছাড় দেবে বিমান


মুজিববর্ষ উপলক্ষে ১৭ মার্চ থেকে টিকেটে ১৭ শতাংশ ছাড় দেবে বিমান

আমাদের নতুন সময় : 18/02/2020

লাইজুল ইসলাম : ২] বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রধান জনসংযোগ কর্মকর্তা তাহেরা খন্দকার বলেন, চলতি বছরের মার্চের ১৭ তারিখ থেকে আগামী বছর মার্চ পর্যন্ত প্রতি মাসের ১৭ তারিখে ১৭টি রুটের ১৭ যাত্রীকে বিমান এ্যাপস দিয়ে টিকিট কিনলে ১৭ শতাংশ ছাড় দেওয়া হবে। জাতীর জনকের প্রতি সম্মান দেখিয়ে এই কার্যক্রমের পাশাপাশি আরো বেশ কিছু উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।
৩] তিনি আরও বলেন, ১৭ মার্চে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে বিশেষ খাবার পরিবেশন করা হবে। সেদিন থেকে বিমানের পাইলটরা যাত্রীদের প্রতি জাতীর জনককে নিয়ে বিশেষ বক্তব্য উপস্থাপন করবেন।
৪] বিমানের সিটের পেছনে লাগোয়া এন্টারটেইনমেন্ট টিভি স্ক্রীনে মুজিব বর্ষের লোগ দেয়া হয়েছে। বঙ্গবন্ধুকে নিয়ে তিন মিনিটের ডোকমেন্টরি দেয়া হচ্ছে। এই ডকোমেনন্ট্রি ১৯৭০ থেকে ১৯৭৫ সাল পর্যন্ত সময়ের ওপর নির্মান করা। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ডকু ড্রামা ডটার’র টেলও সেখানে দেয়া হচ্ছে। বঙ্গবন্ধুকে নিয়ে গানও দেয়া হচ্ছে। বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বাংলা ও ইংরেজি ম্যাগাজিন দেওয়া হবে বিমানে।
৫] প্রধান জণসংযোগ কর্মকর্তা বলেন, জেলা কান্ট্রি ও এয়ারফোর্সের যে অফিস আছে সেগুলোকে মুজিববর্ষ উপলক্ষে সাজানো হচ্ছে। জন্মবার্ষিকি উপলক্ষে ১৭ কেজি ওজনের কেক কাটা হবে। সম্পাদনা: খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]