• প্রচ্ছদ » আমাদের খেলা » জিম্বাবুয়ের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে আল আমিন ও যুবদলের তামিমের সেঞ্চুরি


জিম্বাবুয়ের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে আল আমিন ও যুবদলের তামিমের সেঞ্চুরি

আমাদের নতুন সময় : 20/02/2020

আক্তারুজ্জামান : ২] যুববিশ্বকাপ জেতানো দলের তানজিদ হাসান তামিম নিজের ব্যাটিং দক্ষতা দেখালেন বড়দের বিরুদ্ধেও। জিম্বাবুয়ে জাতীয় দলের সঙ্গে প্রস্তুতি ম্যাচে ঝোড়ো সেঞ্চুরি পেয়েছেন তামিম। একই সঙ্গে জ্বলে উঠে শতক হাঁকান আল আমিনও। ফলে দু’দলের দুইদিনের প্রস্তুতি ম্যাচটি ড্র হয়েছে। প্রথমদিনে জিম্বাবুয়ে ৭ উইকেটে ২৯১ রান করে। আর দ্বিতীয়দিন বিসিবি একাদশ ৫ উইকেটে ২৮৮ রান করার পর ড্র মেনে নেয় দু’দল।
৩] সাভারের বিকেএসপিতে বুধবার ব্যাটিংয়ে নেমে শুরুতে বিপাকে পড়ে বিসিবি একাদশ। যুবদলের মাহমুদুল, শাহাদাত ও আকবর ব্যর্থ হন। কিন্তু ইমন অনেকক্ষণ এক প্রান্ত আগলে রেখে ৩৪ রানে আউট হন। ৬৯ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়লে স্বাগতিকদের ভার নেন আল আমিন ও তামিম। ষষ্ঠ উইকেটে দু’জনে ২১৯ রানের জুটি গড়েন। ৯৯ বলে ১৪ চার ও ৫ ছক্কায় ১২৫ রানে তামিম এবং ১৪৫ বলে ১৬ চারে বরাবর ১০০ রানে অপরাজিত থাকেন আল আমিন।
৪] আগের দিনের ২৯১ রানকে না বাড়িয়ে প্রথম ইনিংস ঘোষণা করে জিম্বাবুয়ে। সফরকারীদের পক্ষে সর্বোচ্চ ৭০ রান করেন কাসুজা। ৫৪ রানে অপরাজিত থাকেন মুম্বা। যুবদলের শাহাদাত ৩টি ও আল আমিন ২টি উইকেট নেন। সম্পাদনা : সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]