স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কাশ্মীরের রাস্তায় হাঁটলে তাকে সালাম করবো, বললেন মেহবুবা মুফতির কন্যা ইলতিজা

আমাদের নতুন সময় : 20/02/2020


মশিউর অর্ণব: ২] মঙ্গলবার দিল্লিতে এক সংবাদ সম্মেলনে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলাপচারিতার একপর্যায়ে কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির মেয়ে ইলতিজা মুফতি বলেন, এইমূহুর্তে আমি রাজনীতিতে আসার জন্য প্রস্তুত নই। আমি মনে করি না, আমি একজন ভালো রাজনীতিবিদ হতে পারব। ইন্ডিয়া টুডে।
৩] পার্লামেন্টের বাজেটে অধিবেশনে সরকারের পক্ষ থেকে দাবি করা হয়েছিল, কাশ্মীরের পরিস্থিতি সম্পূর্ণ শান্ত এবং বিশেষ মর্যাদা লোপ করার পরেও গত ছয় মাসে সেখানে কোনো বিক্ষোভ দেখা যায়নি। কিন্তু ইলতিজার বক্তব্য, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের স্বশরীরে কাশ্মীরে গিয়ে দেখা উচিৎ যে, সেখানকার মানুষ আসলে কতোটা ক্ষুব্ধ। কাশ্মীরের আসল চিত্র সম্পর্কে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরও সঠিক ধারণা নেই দাবি করেন ইলতিজা।
৪] সম্প্রতি পুলিশ দাবি করেছিল, ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক বা ভিপিএন ব্যবহার করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হিংসাত্মক ও উগ্রবাদী কর্মকা-ে জড়াচ্ছেন কাশ্মীরের অধিবাসীরা। পুলিশের সেই দাবিকে সম্পূর্ণ অস্বীকার করে ইলতিজা বলেন, যেখানে সোশ্যাল মিডিয়া ব্যবহারেই নিষেধাজ্ঞা রয়েছে, সেখানে সোশ্যাল মিডিয়ার অপব্যবহারের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]