গলার কাটা সরে যাওয়ায় টেস্টের প্রথম দিন শেষে স্বস্তি টাইগার শিবিরে

আমাদের নতুন সময় : 22/02/2020

Bangladesh’s Nayeem Hasan (C) celebrates with teammates after the dismissal of the Zimbabwe’s Prince Masvaure (unseen) during the first day of the first Test cricket match between Bangladesh and Zimbabwe at the Sher-e-Bangla National Cricket Stadium in Dhaka on February 22, 2020. (Photo by MUNIR UZ ZAMAN / AFP)

এল আর বাদল : [২] নাঈম হাসান গলার কাটাটা তুলে নেয়ায় একটু স্বস্তিতেই দিন শেষ করলো বাংলাদেশ দল। দিনের শুরু থেকে লাঞ্চ বিরতির পরেও জিম্বাবুয়ের ব্যাটসম্যানদের ধৈর্য্যশীল ব্যাটিংয়ে যেন হতাশা বাড়ছিলো লাল-সবুজের শিবিরে। এই হতাশার মূল কারণ, নাঈম হাসানের বলে তিন তিনটি ক্যাচ ফসকে যাওয়া, তার উপর জিম্বাববুয়ান ক্রেগ আরভিনের সেঞ্চুরি। অধিনায়ক অপরাজিত থেকে দিন শেষ করলে হতাশাটা আরো বেড়ে যেতো। গলার কাঁটা হয়ে থাকা এই তারকা আরভিনকে দারুণ এক ডেলিভারিতে নাঈম হাসান তুলে নেন শেষ বিকেলে।
[৩] গতকাল মিরপুরে বাংলাদেশের বিরুদ্ধে একমাত্র টেস্ট ম্যাচে টস জিতে সফরকারী দল সিদ্ধান্ত নেয় ব্যাটিংয়ের। ইনিংসের সপ্তম ওভারে রাহী দলীয় ১ রানে সাজঘরে ফেরান ওপেনার কেভিন কাসুজাকে। এরপর ওপেনার প্রিন্স মাসভ্যুরে ও দুই নম্বরে ব্যাট করতে নামা আরভিনের জুটিতে স্বস্তিতে মধ্যাহ্ন বিরতিতে যায় জিম্বাবুয়ে।
[৪] বিরতি থেকে ফেরার পর ৪৮ ওভার ১ বলের মাথায় নাঈম হাসানের আঘাত সফরকারী শিবিরে। ওপেনার মাসভ্যুরেকে ৬৪ রান করে আউট হন। এর কিছু পর সাজঘরে ফেরত পাঠান তিনি ব্রেন্ডন টেইলরকে। চতুর্থ উইকেট নিতে তাকে অপেক্ষা করতে হয় আরো ২০ ওভার। ১৮ রান করা সিকান্দার রাজাকেও আউট করেন তিনি। দিন শেষে জিম্বাবুয়ের সংগ্রহ ৬ উইকেটে ২২৮ রান। সম্পাদনা: মাসুদ কামাল।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]