• প্রচ্ছদ » শেষ পাতা » আজ ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার শিক্ষা কার্যক্রমের উদ্বোধন


আজ ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার শিক্ষা কার্যক্রমের উদ্বোধন

আমাদের নতুন সময় : 25/02/2020

 

এএইচ রাফি : [২] শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি প্রধান অতিথি হিসেবে ওই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।
[৩] সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়টির ট্রাস্টি বোর্ডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, দৈনিক আমাদের অর্থনীতির প্রধান উপদেষ্টা সম্পাদক, বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
[৪] বিকালে হওয়া এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন- ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া উপচার্য (প্রস্তাবিত) অধ্যাপক ড. আনোয়ার হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখবেন, ইউনিভার্সিটির ট্রাস্টি অধ্যাপক ড. দেলোয়ার হোসেন এবং ভাইস চেয়ারম্যান ও ট্রাস্টি অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি।
[৫] গতকাল দুপুরে ‘ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া’য় সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময়ের আয়োজন করে কর্তৃপক্ষ। মতবিনিময় সভায় এ ইউনির্ভাসিটির শিক্ষা কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বিভিন্ন দিক তুলে ধরেন ট্রাস্টি বোর্ডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। তিনি প্রতিষ্ঠানটির অগ্রযাত্রায় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। সম্পাদনা : সৈকত, মুরাদও ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]