এবার পাপিয়া দম্পতির ক্যাসিনোর বিষয়ে খোঁজ নিচ্ছে র‌্যাব

আমাদের নতুন সময় : 25/02/2020

ইসমাঈল ইমু : [২] যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়ার অর্থের উৎস সম্পর্কে র‌্যাবের অব্যাহত অনুসন্ধানে কিছু তথ্য বেরিয়ে এসেছে। র‌্যাবের ধারণা, গুলশান কেন্দ্রিক অনলাইন ক্যাসিনোকা-ে জড়িত থাকতে পারেন পাপিয়া দম্পত্তি।
[৩] র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাফী উল্লাহ বুলবুল বলেন, পাপিয়ার অপরাধ সম্পর্কে জানতে সব জায়গায় খোঁজ নেয়া হচ্ছে। যেহেতু সে টাকার উৎস সম্পর্কে কোনো কিছু বলছে না, সেজন্য আমরা এর মূল রহস্য বের করতে কাজ করে যাচ্ছি। শুধু ক্যাসিনো নয় আরও কোথা থেকে সম্পদ অর্জন করেছে সেদিকেও আমরা নজর দেবো।
[৪] সূত্র জানায়, পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী অনলাইন ক্যাসিনো গডফাদার সেলিম প্রধানের গুলশানস্থ বাসায় ক্যাসিনো ক্লাবে যেতেন। সেলিম প্রধান ধরা পড়ে কারাগারে গেলেও অনেকেই কৌশলে ধরাছোঁয়ার বাইরে থেকে যায়।
[৫] সুমনের পিএস সাব্বির আহমেদ ও পাপিয়ার পিএস শেখ তায়্যিবা র‌্যাবকে জানিয়েছে, ক্যাসিনোর টাকা দিয়েই ফার্মগেটের ইন্দিরা রোডের একটি বাসায় ২০১৮ সালে একটি ও ২০১৯ সালে আরেকটি ফ্ল্যাট কেনেন। একেকটি ফ্লাটের দাম প্রায় দেড় কোটি টাকা। আর একেকটি ফ্ল্যাটে ডেকোরেশন করেছেন অন্তত দুই থেকে আড়াই কোটি টাকা দিয়ে। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]