• প্রচ্ছদ » লিড ১ » ক্যাসিনোকান্ডে গ্রেপ্তার এনামুল ও রূপনের বাসায় আবারও র‌্যাবের অভিযান, ৫ সিন্দুক থেকে সাড়ে ২৬ কোটি টাকা উদ্ধার


ক্যাসিনোকান্ডে গ্রেপ্তার এনামুল ও রূপনের বাসায় আবারও র‌্যাবের অভিযান, ৫ সিন্দুক থেকে সাড়ে ২৬ কোটি টাকা উদ্ধার

আমাদের নতুন সময় : 25/02/2020

মাসুদ আলম :[২] সোমবার গভীর রাত থেকে গতকাল দুপুর পর্যন্ত রাজধানীর গে-ারিয়া থানা আওয়ামী লীগের বহিঙ্কৃত ওই নেতার বাড়িতে অভিযান চালিয়ে এসব টাকা উদ্ধার করেছে র‌্যাব-৩।
[৩] পুরান ঢাকার লালমোহন সাহা স্ট্রিটের মমতাজ ভিলা নামের ওই ছয়তলা বাড়ির নিচতলায় র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলমের নেতৃত্বে এ অভিযান চলে। পরে মেশিন এনে টাকা গোণা শেষ করতে বেলা ১টা বেজে যায়। অভিযানে সিআইডিও অংশ নেয়।
[৪] র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল রকিবুল হাসান ঘটনাস্থলে সংবাদ সম্মেলনে বলেন, ওই বাসা থেকে মোট ২৬ কোটি ৫৫ লাখ ৬শ’ টাকা পাওয়া গেছে। এছাড়া ৫ কোটি ১৫ লাখ টাকার এফডিআর, এক কেজি সোনা, ৯ হাজার ৩০০ ইউএস ডলার, ৫ হাজার ৩৫০ ভারতীয় রুপি, এক হাজার একশ’ ৯৫ চীনের ইয়েন, এক হাজার ৫৬০ থাই মুদ্রা, একশ’ ইউএই দিরহাম ও ক্যাসিনোর সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
[৫] তিনি বলেন, ২০১৯ সালে শুরু হওয়া দুর্নীতিবিরোধী অভিযানের চলমান অভিযানের অংশ এটি। সবকিছু থানায় জমা দেওয়া হবে।
[৬] এনু ও রূপন এখন কারাগারে। গত বছরের ২৪ সেপ্টেম্বর দুই ভাই এবং তাদের কর্মচারির বাসায় অভিযান চালিয়ে ৭৩০ ভরি সোনা, অস্ত্র ও নগদ ৫ কোটি টাকা জব্দ করেছিলো র‌্যাব। সম্পাদনা : খালিদ আহমেদ, ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]