• প্রচ্ছদ » শেষ পাতা » [১]হরিণের চামড়ায় দাঁড়িয়ে আশীর্বাদে আইনি জটিলতায় পড়ছেন সৌম্য, বাবা বলছেন বংশানুক্রমে পাওয়া


[১]হরিণের চামড়ায় দাঁড়িয়ে আশীর্বাদে আইনি জটিলতায় পড়ছেন সৌম্য, বাবা বলছেন বংশানুক্রমে পাওয়া

আমাদের নতুন সময় : 25/02/2020

 

শিউলী আক্তার : [২] বিয়ের আশীর্বাদে হরিণের চামড়ার আসন বানিয়ে সমালোচিত হয়েছেন অলরাউন্ডার সৌম্য সরকার। বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিট জানিয়েছে, অপরাধ প্রমাণিত হলে সৌম্যর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
[৩] ২৬ ফেব্রুয়ারি পিঁড়িতে বসছেন সৌম্য। তার আগে গত ২১ ফেব্রুয়ারি তার আশীর্বাদ সম্পন্ন হয়। অনুষ্ঠানে তার এবং পরিবারের সদস্যদের একটি হরিণের চামড়ার ওপর বসা এবং দাঁড়ানো অবস্থায় কয়েকটি ছবি প্রকাশ হয়। এ নিয়ে সমালোচনার ঝড় ওঠে।
[৪] সাতক্ষীরার বেশ কয়েকজন সংবাদমাধ্যমকর্মী জানিয়েছেন, তারা সৌম্য সরকারের বাড়ির দেয়ালে হরিণের একটি মাথাও ঝুলন্ত অবস্থায় দেখেছেন।
[৫] সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এ ব্যাপারে এখনও কেউ কোনো অভিযোগ জানায়নি। অভিযোগ জানালে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
[৬] সৌম্যর বাবা কিশোরী মোহন সরকার বলেন, চামড়াটি মূলত প্রার্থনার জন্য ব্যবহার করা হয় এবং বহু পুরানো। যুগ যুগ ধরে ব্যবহৃত হয়ে আসছে, যা বংশানুক্রমে পাওয়া। আমি পেয়েছি আমার বাবা কাছ থেকে। আমার জানা মতে তিনি তার বাবার কাছ থেকে পেয়েছিলেন। তবে এটি প্রথমে কে ব্যবহার করেছিলেন তা আমার জানা নেই। সম্পাদনা : ভিক্টর রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]