• প্রচ্ছদ » » ডিপিএলে মুশফিক, লিটন ও তাইজুলকে দলে নিলো আবাহনী


ডিপিএলে মুশফিক, লিটন ও তাইজুলকে দলে নিলো আবাহনী

আমাদের নতুন সময় : 26/02/2020

শিউলী আক্তার : [২] আগামী ১৫ মার্চ থেকে শুরু হবে বাংলাদেশ ঘরোয়া ক্রিকেটের অন্যতম জনপ্রিয় লিগ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল)। আসন্ন এ মৌসুমের জন্য এখনো অফিশিয়াল দলবদল শুরু না হলেও মুশফিকুর রহিম, লিটন দাস, তাইজুল ইসলামদের সাথে কথাবার্তা চূড়ান্ত করে ফেলেছে আবাহনী লিমিটেড।
[৩] গত ২৩ ফেব্রæয়ারি সিসিডিএম মিটিং শেষে জানানো হয়, আগামী ৩, ৪ ও ৫ মার্চে দলবদলের যাবতীয় কার্যক্রম করা হবে। ঐ সময়ে জাতীয় দলের ক্রিকেটাররা সিলেটে খেলবে তাই সিলেটেও একটি ডেস্ক রাখার সিদ্ধান্ত নিয়েছে আয়োজক কর্তৃপক্ষ।
[৪] সিসিডিএম চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ বলেন, ‘গত দুই বছর প্লেয়ার্স বাই চয়েজ ভিত্তিতে ক্রিকেটার অন্তর্ভূক্ত করেছে দলগুলো। এবার যেটা হচ্ছে, ক্রিকেটারদের যে দাবি ছিলো অনেকদিন ধরে সরাসরি চুক্তিতে দলগুলোর সাথে যুক্ত হওয়া। সেটা আমাদের বোর্ড সভাপতিও কয়েকদিন আগে জানিয়ে দিয়েছেন। এবার সরাসরি চুক্তিতে ক্রিকেটাররা ক্লাবগুলোর সাথে যুক্ত হতে পারবেন।’
[৫] সে সুযোগই কাজে লাগাচ্ছে দলগুলা এবং ক্রিকেটাররা। ডিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী এবারও বেশ শক্ত দল গড়তে যাচ্ছে। মুশফিক, লিটন, তাইজুলদের পাশাপাশি নাইম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব, শহিদুল ইসলামকে দলে টানার বিষয়টি নিশ্চিত করেছেন আবাহনী লিমিটেডের এক শীর্ষ কর্তা।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]