• প্রচ্ছদ » » রাজনীতিতে সম্রাট-পাপিয়াদের দরকার নেই


রাজনীতিতে সম্রাট-পাপিয়াদের দরকার নেই

আমাদের নতুন সময় : 26/02/2020

রবিউল আলম

ভাষা শহীদের রক্ত বৃথা যেতে দেবো না, মুক্তির বাণী মুক্ত না করে ছাড়বো না। মানচিত্রকে সম্রাট, পাপিয়াদের কাছে জিম্মি হতে দেবো না, এই আশা আমরা করতে পারি বলেই বারবার নৌকার উপর ভরসা রাখি। নেতা শেখ হাসিনা বাঙালি জাতির আশা পূরণে ভ‚মিকা পালন করছেন, কথার সঙ্গে কাজের মিল রেখে চলেছেন।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবকে হায়েনার দল অঙ্গীকার পূরণে বাধ সেধেছে। রাজনীতির জন্য নাকি অনেক প্রকৃতির মানুষের প্রয়োজন হয়। হয় বলেই সমাজের আঁস্তাকুড় থেকে অনেকেই রাজনৈতিক মাঠ দখলে নিয়ে আঙুল ফুলে কলাগাছ হওয়ার চেষ্টা করেন, হয়েছেনও। শেখ হাসিনা এই ধারণা মিথ্যা প্রমাণ করেছেন, করছেন। রাজনীতিতে সম্রাট-পাপিয়াদের দরকার নেই। ভালো মানুষ ছাড়া, ভালো জাতি গঠন করা যায় না। আমরা পাপিয়াদের পরিণতি দেখে শিখতে না পারলে, শেখ হাসিনাকে বুঝতে না পারলে আমাদের চেয়ে দুর্ভাগা আর কে হতে পারে।
অনেকেই পাপিয়ার পাপকে নিয়ে উল্লসিত। সম্রাট, রাজিব, মিজানদের অবস্থানের ব্যাখ্যা নেই। নেই শেখ হাসিনার সঠিক সিদ্ধান্ত নিয়ে আলোচনা। নিজের দল থেকে শুদ্ধি অভিযান জাতির জন্য কতোটা আশার আলো নিয়ে হাজির হয়েছে। মাদক নির্মূলে কতোটা ভ‚মিকা পালনে সহায়ক হতে পারে। দলের মাঝে অপ্রতিরোধ্য কেউ নয়, এ কথা বারবার প্রমাণ করার পরও সাবধান না হয়ে যারা নোংরা পথে হাঁটছেন, তাদের উপদেশ দেওয়ার ভাষা আমার কাছে নেই। তবে বিরোধীদলের নেতাদের কাছে অনুরোধ বিরোধিতার জন্য বিরোধিতা নয়। দেশের জন্য, জাতির জন্য, রাজনীতির জন্য শেখ হাসিনার উপহার গ্রহণ করুন। রাজনীতি করতে পারবেন। ক্ষমতায়ও আসতে পারবেন, পাপিয়াদের পাপমুক্ত করতে পারবেন না। রাজনৈতিক দলে যারা কমিটি করেন, তারা কী ভাবছেন? পাপিয়াদের বাসা কিন্তু এখন খালি। জানি না শেখ হাসিনার কাছ থেকে সততার রাজনীতি আমরা কতোদিন নিতে পারবো,আল্লাহপাকের সহায়তায়।
লেখক : মহাসচিব বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতি




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]