• প্রচ্ছদ » আমাদের খেলা » এশিয়া একাদশের স্কোয়াডে পাকিস্তানি ক্রিকেটার না থাকায় টুইটারে সমালোচনার ঝড়


এশিয়া একাদশের স্কোয়াডে পাকিস্তানি ক্রিকেটার না থাকায় টুইটারে সমালোচনার ঝড়

আমাদের নতুন সময় : 27/02/2020


শিউলী আক্তার : [২] আগামী ২১ ও ২২ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে এশিয়া ও বিশ্ব একাদশ। ইতোমধ্যে ম্যাচ দ’ুটির জন্য দল ঘোষণা করা হয়েছে। দল ঘোষণার পরই শুরু হয়েছে সমালোচনা। কেননা এশিয়া একাদশের স্কোয়াডে নেই কোনো পাকিস্তানি ক্রিকেটার।
[৩] এশিয়া একাদশের স্কোয়াডে বাংলাদেশ ও ভারত থেকে ৫ জন করে ,শ্রীলঙ্কা ও আফগানিস্তান থেকে ২জন করে আর নেপালের একজন ক্রিকেটার রয়েছেন।
[৪] টুইটারে অনেকেই প্রশ্ন তুলেছেন টি-টোয়েন্টিতে ১ নম্বর দল পাকিস্তান ও ১ নং ব্যাটসম্যান বাবর আজম না থাকার পরও পাকিস্তানকে ছাড়া কীভাবে স্কোয়াডের নাম হয় এশিয়া একাদশ।
[৫] শ্রীশান্ত শাহ লিখেছেন : পাকিস্তানের কোনো খেলোয়াড় না থাকলে সত্যিকারের এশিয়া একাদশ হতে পারে না। দুঃখের বিষয় যে বোর্ডগুলি এটা করতে পারেনি। আমি একটি নয়, পাঁচটি বোর্ডকেই দোষ দিচ্ছি।
[৬] নাজিবুল হাসনাইন : বিশ্ব একাদশের মুখোমুখি হওয়া কী লজ্জাজনক এশিয়া একাদশের। মনে রাখবেন, টি-টোয়েন্টিতে পাকিস্তান এক নম্বর।
[৭] ফাইজান মালিক : কোনো পাকিস্তানি ক্রিকেটার ছাড়াই এশিয়া একাদশ। এতোটা পক্ষপাতদুষ্ট। বাংলাদেশ ও ভারত নোংরা কৌশল খেলছে।
[৮] রানা আসিম : এটি কীভাবে সম্ভব পাকিস্তানের কোনো খেলোয়াড় নেই এশিয়া একাদশে। এটি বেঈমান একাদশ। সম্পাদনা : সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]