• প্রচ্ছদ » শেষ পাতা » ওয়েলকাম পার্টির প্রশিক্ষক রিজাউল মাতুব্বরকে গ্রেপ্তার করেছে সিআইডি


ওয়েলকাম পার্টির প্রশিক্ষক রিজাউল মাতুব্বরকে গ্রেপ্তার করেছে সিআইডি

আমাদের নতুন সময় : 27/02/2020

ইসমাঈল ইমু : [২] গতকাল সিআইডির অতিরিক্ত এসপি মো. ফারুক হোসেন জানান, সোমবার রাতে দারুস সালাম থানার উত্তর টোলারবাগের ১৮/জি/২ নম্বর বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ১২টি মোবাইল ফোন এবং ৩০টি বিভিন্ন কোম্পানির সিম কার্ড উদ্ধার করা হয়েছে।
[৩] সিআইডি বলছে, রিজাউল ১২/১৩ বছর ধরে বিকাশে প্রতারণার মাধ্যমে গ্রাহকদের কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে। তার গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা থানার কালামৃধায়। সম্প্রতি প্রতারক চক্রটি আমেরিকা ও কানাডা ফেরত প্রবাসী দ্বীন মোহাম্মদকে মোবাইলে ফোন করে রবি কোম্পানির কর্মকর্তা পরিচয় দিয়ে লটারির মাধ্যমে গাড়ি-বাড়ি পেয়েছে বলে প্রলোভন দেখিয়ে ১২২টি বিকাশ একাউন্ট নম্বরের মাধ্যমে ৫৫ লাখ টাকা হাতিয়ে নেয়। এ বিষয়ে ডিএমপির খিলগাঁও থানায় একটি মামলা হয়। ওই মামলার তদন্তে রিজাউলের নাম বেরিয়ে আসে।
[৪] এছাড়াও সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন মহলে সরকারি কর্মকর্তার পরিচয় দিয়ে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিত। ইতোমধ্যে ফরিদপুরের ভাঙ্গা ও তার আশপাশের এলাকা থেকে এই চক্রের সদস্য ও অবৈধ সিম বিক্রাতা সিম কোম্পানির রিটেইলারসহ ১০ জনকে গ্রেপ্তার করে সিআইডি। সম্পাদনা : সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]