টাঙ্গাইলে বিআরটিএ অফিস থেকে ৬ দালাল আটক

আমাদের নতুন সময় : 27/02/2020

আরমান কবির : [২] গতকাল বুধবার দুপুরে প্রেসব্রিফিংয়ে টাঙ্গাইল র‌্যাব-১২ এর সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার ও অপারেশন কমান্ডার মো. শফিকুর রহমান এ তথ্য জানান।
[৩] র‌্যাব কর্মকর্তা জানান, মঙ্গলবার দিনব্যাপী বিআরটিএ কার্যালয়ের আশপাশের বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিআরটিএ’র ফরম, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ছবি, ৬টি মোবাইল ফোনসহ ৬টি সিম কার্ড উদ্ধার করা হয়।
[৪] আটকরা হলেন- কালিহাতী উপজেলার বেড়ীপটল গ্রামের হাজী আব্দুল মজিদের ছেলে মো. ইসমাইল হোসেন (৪০), একই উপজেলার পাঁচ চারা গ্রামের মৃত মহিউদ্দিন দেওয়ানের ছেলে মো. আব্দুস ছামাদ দেওয়ান (৫২), সদর উপজেলার নন্দ্রবালা গ্রামের ওসমান গনির ছেলে মো. আইয়ুব আলী রিপন (২৮), দেলদুয়ার উপজেলার পাঁচ বিধমহাটি গ্রামের প্রয়াত অক্ষয় চন্দ্র সরকারের ছেলে বিনয় চন্দ্র সরকার (৪৪), ঘাটাইল উপজেলা সদরের মৃত কদ্দুস তালুকদারের ছেলে সেলিম রেজা (৫০) ও একই উপজেলার মনিদহ গ্রামের রহিচ উদ্দিনের ছেলে মো. এনামুল হকক (৫২)।
৫] আটকদের মধ্যে তিনজনকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়াসহ অপর তিনজনের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। সম্পাদনা : মুরাদ হাসান, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]