• প্রচ্ছদ » সর্বশেষ » পাপিয়ার খপ্পরে ১২ বিদেশি তরুণী, ব্যবহার করা হতো টাকা আয়ের পন্থা হিসাবে


পাপিয়ার খপ্পরে ১২ বিদেশি তরুণী, ব্যবহার করা হতো টাকা আয়ের পন্থা হিসাবে

আমাদের নতুন সময় : 27/02/2020


মাসুদ আলম: [২] এই ১২ তরুণীর বেশির ভাগই ছিল রাশিয়ান। এদেরকে আমন্ত্রিত ভিআইপিদের কাছে পাঠাত পাপিয়া। আয় হতো বিপুল অর্থ। মদের নেশায় টালমাটাল অতিথিদের সঙ্গে ওই তরুণীদের অশ্লীল ভিডিও কৌশলে ধারণ করা হতো। পরে ওইসব ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্ন সময়ে মোটা অঙ্কের অর্থ দাবি করতো পাপিয়া।
[৩] মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) মো.কায়কোবাদ বলেন, জিজ্ঞাসাবাদে পাপিয়ার অপরাধজগৎ সম্পর্কে অনেক চমকপ্রদ তথ্য বেরিয়ে আসছে। বেশ কিছু নামও পাওয়া গেছে, সেসব যাচাই-বাছাই করা হচ্ছে। গত সোমবার পাপিয়াসহ চারজনকে রিমান্ড নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার কাছ থেকে কারা মাসোহারা নিতো সেসব নামও জিজ্ঞাসাবাদে জানিয়েছে পাপিয়া।
[৪] জিজ্ঞাসাবাদে জানা যায়, অনলাইনভিত্তিক যৌন ব্যবসার প্ল্যাটফর্ম ‘এসকর্ট’ গড়ে তুলেছিল যুব মহিলা লীগের বহিস্কৃত এই নেত্রী। এটি গড়ে তুলতে রাজনীতিকে সে ঢাল হিসেবে ব্যবহার করতো।
[৫] পাপিয়া গ্রেপ্তারের পর অনেক ভুক্তভোগী এখন মুখ খুলতে শুরু করেছেন। চাকরি দেয়া, বিদেশ পাঠানো, সিএনজি পাম্পের লাইসেন্সসহ প্রলোভন দেখিয়ে বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ করেছে পাপিয়া। অনেক টাকা ফেরত চাইতে গিয়ে পাপিয়া ও তার স্বামীর ক্যাডার বাহিনীর হাতে লাঞ্ছিত হতে হয়েছে। সম্পাদনা : সমর চক্রবর্তী, মাসুদ কামাল।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]