]‘বন্দুকযুদ্ধে’ কুষ্টিয়া ও রাঙামাটিতে দুইজন নিহত

আমাদের নতুন সময় : 27/02/2020

 

মুরাদ হাসান: [২] মঙ্গলবার দিবাগত রাতে এসব ঘটনা ঘটে। আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন।
[৩] কুষ্টিয়া প্রতিনিধি লিটন উজ্জামান জানান, মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে দৌলতপুর উপজেলার বাগোয়ান গ্রামে পুলিশের সঙ্গে গোলাগুলিতে শহিদুল ইসলাম ওরফে শহিদ নামে এক যুবক নিহত হয়। নিহত শহিদ উপজেলার জামালপুর গ্রামের মানিক আলীর ছেলে।
[৪] শহিদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র ব্যবসাসহ বিভিন্ন অপরাধে ১৪টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
[৫] রাঙামাটি থেকে আমাদের প্রতিনিধি হারুন উর রশিদ জানান, নানিয়ারচরের উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যামামলার আসামি অর্পণ চাকমা গোলাগুলিতে নিহত হয়েছেন।
[৬] মঙ্গলবার গভীর রাতে সদর উপজেলার বন্দুকভাঙ্গা ইউনিয়নের বানাসছড়ি এলাকায় সেনাবাহিনীর একটি টহল দলের ওপর সশস্ত্র হামলার পর পাল্টা হামলার ঘটনায় প্রায় ১৫-২০ মিনিট গোলাগুলির পর ঘটানস্থলে তার মৃতদেহ পাওয়া যায় বলে জানিয়েছে সেনাবাহিনী।
[৭] বুধবার দুপুরে রাঙামাটি সেনানিবাসে এক ব্রিফিং এ জানা যায়, নিহত অর্পণ চাকমা বাবুধন পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর সশস্ত্র শাখার সদস্য।
[৮] রাঙামাটির কোতোয়ালি থানার ওসি মীর জাহিদুল হক রনি জানিয়েছেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটির সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সম্পাদনা : মাসুদ কামাল।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]