• প্রচ্ছদ » শেষ পাতা » ভবন নির্মাণের নামে অর্থ আত্মসাৎকারী জসিমকে গ্রেপ্তারের দাবি ভুক্তভোগীদের


ভবন নির্মাণের নামে অর্থ আত্মসাৎকারী জসিমকে গ্রেপ্তারের দাবি ভুক্তভোগীদের

আমাদের নতুন সময় : 27/02/2020

ইসমাঈল ইমু : [২] গতকাল বুধবার সকালে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এই দাবি জানান ভুক্তভোগী সিফাত মাহমুদ, জয়নব হক, সাবিনা আক্তার, মো. জামাল উদ্দিন সরকারসহ ১২ জন শেয়ারহোল্ডার।
[৩]লিখিত বক্তব্যে সিফাত মাহমুদ জানান, ভবন নির্মাণের জন্য জসিম উদ্দিন ও তার স্ত্রী উর্মি সুলতানাসহ ১১টা শেয়ারের ৬৪ লাখ টাকা পাওয়া যাবে, এই টাকা পরিশোধ না করেই সে বাকি ১৭টা শেয়ারের টাকা দাবি করছে। সে যে ৮৩ লাখ টাকা দেখিয়েছে তার আয়ের কোনো উৎস নেই। ২ কোটি ১৪ লাখ ১১ হাজার টাকার অবিশ^াস্য, গোঁজামিল দেয়া ও ভুতুরে খরচের হিসেব দিতে সে অস্বিকৃতি জানিয়ে প্রাণনাশের হুমকি দেয়া অব্যাহত রেখেছে।
[৪] তিনি আরও জানান, প্রকৃত খরচ নির্ধারণের জন্য ইস্টেমেট অডিট করে দেখা গেছে, ৬ তলা পর্যন্ত ভবন নির্মাণে সর্বোচ্চ এক কোটি ৭৪ লাখ ৯৯ হাজার ২২ টাকা খরচ করা হয়েছে। কিন্তু সে ভবনের কাজ শেষ না করে প্রতিদিন নতুন নতুন ফন্দি এঁটে অনৈতিকভাবে পুনরায় টাকা দাবি করছে।
[৫]প্রতারণার বিষয়টি প্রকাশ পাওয়ার প্রেক্ষিতে শেয়ারহোল্ডারদের হয়রানি করতে ১০৭ ধারায় মিথ্যা মামলার আসামী বানিয়েছে। প্রাণনাশের হুমকি-ধামকি দেয়ার প্রেক্ষিতে অন্যান্য শেয়ারহোল্ডাররা তাদের বিরুদ্ধে ৩টি মামলা ও বিভিন্ন থানায় ১৪টি জিডি করেছেন বলে জানান তিনি। সম্পাদনা : সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]