• প্রচ্ছদ » সম্পাদকীয় » কোভিড-১৯ ভাইরাস নিয়ে কেউ যাতে ঢুকতে না পারে সেজন্য বিমানবন্দরে সর্বোচ্চ সতর্কতা, সন্দেহ হলেই টেস্ট করা হচ্ছে


কোভিড-১৯ ভাইরাস নিয়ে কেউ যাতে ঢুকতে না পারে সেজন্য বিমানবন্দরে সর্বোচ্চ সতর্কতা, সন্দেহ হলেই টেস্ট করা হচ্ছে

আমাদের নতুন সময় : 01/03/2020


লাইজুল ইসলাম : [২] হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সপ্তাহে সাত দিন, ২৪ ঘন্টা কাজ করছেন ১৮ জন চিকিৎসক, ১০ জন নার্স ও ২০ স্যানিটারি ইনচার্জ।
[৩] বিমানবন্দর স্বাস্থ্য কেন্দ্রের সহযোগী পরিচালক ড. শাহরীয়ার সাজ্জাদ বলেন, বিদেশ থেকে আগত যাত্রীদের টেম্পারেচার মাপা ছাড়া আমাদের আর কিছুই করার নেই। পুরো পৃথিবীতেই এছাড়া আর কিছু করার সুযোগ নেই। সবাই যা করছে আমরাও তাই করছি।
[৪] ড. শাহরীয়ার সাজ্জাদ বলেন, কাউকে যদি সন্দেহ হয় তবে ছাড়ার কোনো সুযোগ নেই। সঙ্গে সঙ্গে তাকে কুর্মিটোলা বা সিএমইচে পাঠানো হচ্ছে। টেস্ট করা হচ্ছে। তবে, এখনো কারো শরীরে কোভিড-১৯ পাওয়া যায়নি।
[৫] স্বাস্থ্য কেন্দ্রের সহযোগী পরিচালক বলেন, শুক্রবার রাতেও ২৫ জনকে সন্দেহ হয়েছে। তাদের টেস্ট করা হয়েছে। কোন কিছু পাওয়া যায়নি। এছাড়া স্বাস্থ্য কার্ডও দেওয়া হচ্ছে। বন্ড সই করিয়ে রাখা হচ্ছে।
[৬] তিনি বলেন, বাসায় যাবার পর খারাপ লাগলে আমাদের জানালে রেসকিউ টিম চলে যাবে। তাকে নিয়ে এসে চিকিৎসা করা হবে। কিন্তু যদি না জানান, আর সমস্যার সৃষ্টি হয়, তবে সরকার চাইলে বন্ড সইয়ের আলোকে আইনগত ব্যবস্থা নিতে পারবে। সম্পাদনা: মাসুদ কামাল।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]