জিম্বাবুয়ের বিরুদ্ধে আজই সিরিজ নিশ্চিত করতে চান মাশরাফি-তামিমরা

আমাদের নতুন সময় : 03/03/2020


এল আর বাদল : [২] এক ম্যাচ হাতে রেখেই আজ জিম্বাবুয়ের বিরুদ্ধে সিরিজ জিততে চান বাংলাদেশ দলের সিনিয়র খেলোয়াড়রা। অধিনায়ক মাশরাফিও অনুশীলন শেষে জানালেন, দ্বিতীয় ম্যাচে জয়ের ধারা অব্যাহত রেখে আমরা সিরিজ নিশ্চিত করার আশা রাখি। প্রথম ম্যাচে ১৬৯ রানের দাপুটে জয় পাওয়া লাল-সবুজের দলটি আজ দ্বিতীয় ম্যাচে জিম্বাবুয়ের মোকাবেলা করবে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দিবারাত্রির ম্যাচটি শুরু হবে দুপুর ১টায়।
[৩] জিম্বাবুয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে অনায়াস জয় পেলেও প্রতিপক্ষকে দুর্বল মনে করেন না মাশরাফি, মুশফিক ও তামিম ইকবাল। তিন সিনিয়র মনে করেন, প্রথম ম্যাচে লিটন দাসের শতক আর মিথুনের অর্ধশতকই ছিলো দলের পুঁজি। সেটার উপরই ভর করে ম্যাচ জিতে যাই আমরা। আমাদের মনে রাখতে হবে শতক আর অর্ধশতক বলে কয়ে আসে না।
[৪] দলপতি মাশরাফি বলেছেন, ব্যাটে রান আসার পর বোলিং ও ফিল্ডিংয়ে দুর্বলতার কারণে ম্যাচ হারতে হয়। আমরা চাই সব বিভাগে সেরাটা খেলে জিম্বাবুয়ের বিরুদ্ধে সিরিজ জিততে। মাশরাফি এও বলেছেন, প্রথম ম্যাচ হেরে যাওয়া জিম্বাবুয়ে চাইবে ঘুরে দাঁড়াতে।
[৫] ওদিকে আফ্রিকার দলটির অধিনায়ক চামু চিবাবা বলেছেন, আমরা অনেক দিন ধরেই মাঠে নেই। যে কারণে পারফর্ম করতে সমস্যা হচ্ছে। তবে দ্বিতীয় ম্যাচে সেরাটা খেলেই সিরিজে সমতা আনার চেষ্টা করবো। সম্পাদনা : ভিক্টর রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]