কোভিড-১৯ এর ঝুঁকি এড়াতে হ্যান্ডশেক বর্জন করবেন ইংলিশ ক্রিকেটাররা

আমাদের নতুন সময় : 04/03/2020

রাকিব উদ্দীন : [২] বিশ্বব্যাপী কোভিড-১৯ ছড়িয়ে পড়ার প্রভাব ক্রীড়াঙ্গনে পড়েছে বেশ আগেই। এবার সেই ছোঁয়া লাগলো ক্রিকেটেও। কোভিড-১৯ আতঙ্কে নিজেদের সম্প্রীতিমূলক হাত মেলানো বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ইংলিশ ক্রিকেট বোর্ড।
[৩] কোভিড-১৯ মারাত্মক ছোঁয়াচে, তাই যে কেউই এর দ্বারা আক্রান্ত হওয়ার ঝুঁকি রয়েছে। অবশ্য হ্যান্ডশেকের বদলে ইংলিশ ক্রিকেটাররা হাত মুষ্টি করে পরস্পরকে স্পর্শ করে শুভেচ্ছা বিনিময় করবেন। যেটাকে বলা হয় ফিস্ট বাম্প। আসন্ন শ্রীলঙ্কা সফর দিয়ে নিজেদের করমর্দন বন্ধ রাখবেন ইংলিশ ক্রিকেটারররা। আগামী ১৯ ও ২৭ মার্চ শ্রীলঙ্কার বিরুদ্ধে দু’টি টেস্ট খেলবে ইংল্যান্ড।
[৪] ইংলিশ অধিনায়ক জো রুট জানিয়েছেন, যে কোনো ধরনের ভাইরাস ও ব্যাকটেরিয়া থেকে দূরে থাকতেই আমাদের মেডিকেল টিম হাত মেলানো বন্ধ রাখার জন্য অনুরোধ জানিয়েছে।
[৫] পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং নিজেদের নিরাপত্তার স্বার্থে এমন সিদ্ধান্ত নিয়েছে ইংলিশ ক্রিকেটের মেডিকেল বোর্ড। বেশ কিছুদিন আগে থেকেই ইংল্যান্ডের ক্রিকেটাররা জীবাণু ও ব্যাকটেরিয়া থেকে দূরে থাকছেন। ঝুঁকি এড়াতে ব্যাকটেরিয়ানিরোধক জেল দিয়ে দিয়ে হাত পরিস্কার করছে তারা। সম্পাদনা : ভিক্টর রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]