এবার আয়ারল্যান্ড সফরে ৩ ওয়ানডে ও ৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ

আমাদের নতুন সময় : 12/03/2020

এল আর বাদল : [২] জিম্বাবুয়ের বিরুদ্ধে বাংলাদেশের দ্বিপাক্ষিক সিরিজ শেষ হয়েছে গতকাল। টেস্ট, ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজ সহজেই জিতেছে লাল-সবুজের দল। এবার তাদের সামনে আয়ারল্যান্ড। বিসিবি জানিয়েছে, আগামী মে মাসের প্রথম সপ্তাহে আয়ারল্যান্ড সফরে যাবে বাংলাদেশ দল। এই সফরে একটি টেস্ট থাকার কথা থাকলেও আর্থিক কারণে সেটি বাতিল করে আয়ারল্যান্ড ক্রিকেট। ওয়ানডে সিরিজের সূচি প্রকাশ করে আইরিশ ক্রিকেট বোর্ড জানায়- নিজেদের আন্তর্জাতিক ভেন্যুগুলোর মান উন্নতি ও সংস্কারের কারণে হোম সিরিজের জন্য ইংল্যান্ডকে নিরপেক্ষ ভেন্যু হিসাবে বেছে নিয়েছে।
[৩] স্বাগতিক আয়ারল্যান্ড ও সফরকারী বাংলাদেশের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ সেখানেই অনুষ্ঠিত হবে। তবে ওয়ানডে সিরিজের ম্যাচগুলো আয়ারল্যান্ডেই। টেস্ট ম্যাচ বাতিল হওয়ায় টি-টোয়েন্টি সিরিজে একটি ম্যাচ বেশি যুক্ত হয়েছে। আইসিসির ফিউচার ট্যুর প্ল্যান (এফটিপি) অনুযায়ী তিনটি টি-টোয়েন্টি নয়, সিরিজে থাকছে চারটি টি-টোয়েন্টি ম্যাচ।
[৪] ১৪ মে আয়ারল্যান্ডের সমারসেটে প্রথম ওয়ানডে খেলবে দুই দেশ। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ হবে ১৬ ও ১৯ মে। ইংল্যান্ডে দুই দলের সিরিজের প্রথম টি-টোয়েন্টি শুরু হবে ২২ মে, দ্য ওভালে। দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ ম্যাচ হবে ২৪, ২৭ ও ২৯ মে। সম্পাদনা : ভিক্টর রোজারিও




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]