• প্রচ্ছদ » আমাদের খেলা » করোনা আতঙ্কে বন্ধ হয়ে গেলো ইউরোপের চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগসহ বিশ্বের অনেক ক্রীড়া ইভেন্ট, শংকায় অলিম্পিক গেমসও


করোনা আতঙ্কে বন্ধ হয়ে গেলো ইউরোপের চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগসহ বিশ্বের অনেক ক্রীড়া ইভেন্ট, শংকায় অলিম্পিক গেমসও

আমাদের নতুন সময় : 14/03/2020

A Lakers fan wears a mask to protect against the Coronavirus as he pays his respects at a Staples Center memorial wall to NBA legend Kobe Bryant, who was killed last weekend in a helicopter accident, in Los Angeles, California on January 31, 2020. (Photo by Mark RALSTON / AFP) (Photo by MARK RALSTON/AFP via Getty Images)

এল আর বাদল : [২] বৈশ্বিক মহামারিতে রূপ নেয়া করোনার থাবায় থমকে গেছে বিশ্বের ক্রীড়াঙ্গন। বিবিসি
[৩] ফুটবল: করোনার উৎপত্তিস্থল চীনের ঘরোয়া ফুটবল লিগ স্থগিত হয় প্রথমে। এরপর জাপান ও কোরিয়ান লিগও বন্ধ করে দেয়া হয়। ইউরোপের দেশগুলোর মধ্যে ইতালিয় সিরি আ লিগ স্প্যানিশ লা লিগা, ইংলিশ প্রিমিয়ার লিগ, ফরাসি লিগ ওয়ান, ইউরোপের চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগের পরবর্তী ম্যাচ স্থগিত করা হয়।
[৪] অ্যাথলেটিকস: বিশ্ব অ্যাথলেটিকস ইনডোর চ্যাম্পিয়নশিপ হওয়ার কথা ছিলো ১৩ থেকে ১৫ই মার্চ। এই বছর আর অনুষ্ঠিত হচ্ছে না আসরটি। আমস্টারডাম, প্যারিস ও বার্সেলোনা ম্যারাথনও স্থগিত।
[৫] ফর্মুলা ওয়ান (কার রেসিং) : ফর্মুলা ওয়ান মৌসুম শুরুর আসর অস্ট্রেলিয়ান গ্রাঁ প্রি শুরু হওয়ার কথা ছিলো ১৫ মার্চ। বাহরাইনের মানামায় ২২ মার্চের দ্বিতীয় ফর্মুলা ওয়ান রেসে কোনো দর্শক থাকবে না। ১৯ এপ্রিল চীনের সাংহাইয়ের পরবর্তী গ্রা প্রিও স্থগিত করা হয়েছে।
[৬] ক্যালিফোর্নিয়ায় বিএনপি পারিবাস ওপেন বাতিল হয়ে গেছে। এশিয়া ও ওশেনিয়া অঞ্চলের অলিম্পিক বক্সিং বাছাই চীন থেকে জর্ডানে সরিয়ে নেয়া হয়েছে। সম্পাদনা : খালিদ আহমেদ, ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]