এক ম্যাচ খেলেই বাতিল হলো অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড সিরিজ

আমাদের নতুন সময় : 15/03/2020

SYDNEY, AUSTRALIA – MARCH 13: Captains Aaron Finch of Australia and Kane Williamson of New Zealand shake hands after the coin toss during game one of the One Day International series between Australia and New Zealand at Sydney Cricket Ground on March 13, 2020 in Sydney, Australia. (Photo by Matt King/Getty Images)

আক্তারুজ্জামান : [২] তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে অস্ট্রেলিয়ায় এসেছিলো নিউজিল্যান্ড ক্রিকেট দল। সিডনিতে একটি ম্যাচ শেষও হয়েছে। দর্শকবিহীন মাঠে ওই ম্যাচে ৭১ রানে জিতেছিলো অজিরা। কিন্তু করোনা আতঙ্কে সিরিজ আর শেষ হলো না। দুই ম্যাচ বাকি থাকতে নিজেদের মধ্যে কথা বলে সিরিজটি স্থগিত করেছে দু’দেশের বোর্ড।
[৩] ম্যাচের আগে অসুস্থ হন অস্ট্রেলিয়ান পেসার কেন রিচার্ডসন। আর ম্যাচ শেষে উপসর্গ দেখা দেয়ায় কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে নিউজিল্যান্ডের পেসার ফার্গুসনকেও। তাই সিরিজ আর চালাতে সাহস পায়নি দু’দল। ইতিমধ্যে দেশে ফেরা নিউজিল্যান্ড দলকে ১৪ দিনের জন্য বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
[৪] এর আগে ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজও বাতিল করে এই দুই দেশের ক্রিকেট বোর্ড। আইপিএলের আসর পিছিয়েছে ১৫ দিন। শ্রীলঙ্কা সফর বাতিল করে ইংল্যান্ড। একটি প্রস্তুতি ম্যাচে মাঠে নামলেও, সেই ম্যাচ শেষ না করেই দেশে ফেরার বিমান ধরে তারা। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]