নিখোঁজ সাংবাদিক শফিকুলের সন্ধান চায় শিক্ষার্থীরা

আমাদের নতুন সময় : 15/03/2020

ইসমাঈল ইমু : [২] সম্প্রতি নিখোঁজ দৈনিক পক্ষকালের সম্পাদক সাংবাদিক শফিকুল ইসলাম কাজলের সন্ধানের দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাধারণ শিক্ষার্থীরা। গতকাল জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়।
[৩] মানববন্ধনে শিক্ষার্থীরা জানান, দেশের মধ্যে সাম্প্রতিক সময়ে কোনো বিশৃঙ্খলা নেই, সুস্থভাবে দেশ চলছে। বিভিন্ন প্রকল্পের কাজ চলমান রয়েছে, আইন-শৃঙ্খলা বাহিনী তাদের দায়িত্ব যথাযথভাবে পালন করছে। এ অবস্থায় একজন সাংবাদিক নিখোঁজ হওয়া বড় উদ্বেগের কারণ। আমরা তাকে সুস্থভাবে ফেরত চাই।
[৪] মানববন্ধনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ফিন্যান্স বিভাগের শিক্ষার্থী নিয়াজ মাহমুদ সজিব বলেন, আমরা প্রধানমন্ত্রীর প্রতি আস্থা রাখি, আমাদের বিশ্বাস আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিখোঁজ সাংবাদিক শফিকুল ইসলাম কাজলকে খুঁজে তার পরিবারের কাছে ফিরিয়ে দেবেন।
[৫] মানববন্ধনে নিখোঁজ সাংবাদিক শফিকুল ইসলাম কাজলের ছেলে মনোরম পলক বলেন, আমার বাবা গত ১০ মার্চ বিকেল ৩টায় বাসা থেকে বের হন। এরপর থেকে তার সঙ্গে আর কোনো যোগাযোগ হয়নি। সরকারের কাছে আমাদের আবেদন, আমার বাবাকে খুঁজে বের করে আমাদের পরিবারের কাছে ফিরিয়ে দিয়ে সহায়তা করবেন। এ সময় মানববন্ধনে বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের কয়েকশ শিক্ষার্থী উপস্থিত ছিলেন। সম্পাদনা : সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]