দুই দেশ করোনামুক্ত না হওয়া পর্যন্ত বাংলাদেশ-পাকিস্তান সিরিজ স্থগিত

আমাদের নতুন সময় : 17/03/2020

এল আর বাদল : ২]পাকিস্তান সফরে যাওয়া হচ্ছে না বাংলাদেশ ক্রিকেট দলের। নভেল করোনাভাইরাসের কারণে এপ্রিলে পাকিস্তানের করাচিতে অনুষ্ঠেয় দুই দেশের মধ্যকার সিরিজ অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) যৌথভাবে এ সিদ্ধান্ত নেয়। বিষয়টি বিবৃতির মাধ্যমে নিশ্চিত করেছে উভয় বোর্ড।
৩]করোনা ভাইরাসের কারণে ইতোমধ্যে বেশি কয়েকটি আন্তর্জাতিক সিরিজ স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে বিভিন্ন দেশের ক্রিকেট বোর্ড। দেরিতে হলেও একই পথে হেঁটেছে বিসিবি ও পিসিবি। দুই বোর্ডের মধ্যকার চুক্তি অনুযায়ী, তৃতীয় ও শেষ দফায় চলতি মাসের শেষদিকে পাকিস্তান সফরে যাওয়ার কথা ছিল বাংলাদেশের। তবে করোনাভাইরাস যেভাবে বিশ্বব্যাপী ছড়িয়েছে, তাতে সিরিজের ভবিষ্যৎ নিয়ে ছিল শঙ্কা। বিসিবি এই সিদ্ধান্তের ভার পিসিবির উপরই ছেড়ে দিয়েছিল। অবশেষে দুই বোর্ডের সম্মতিতে স্থগিত করা হয় সিরিজটি।
৪]অবশ্য পূর্ণাঙ্গ সিরিজের এই অংশ নিয়ে হাল ছাড়ছে না দুই বোর্ড। করোনাভাইরাসের প্রভাব কমলেই ফের আয়োজন করা হবে সিরিজটি। শুধু এই সিরিজই নয়, দেশটির ঘরোয়া ক্রিকেট-পাকিস্তান কাপও স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এর আগে দুই দফায় পাকিস্তান সফর করেছিল বাংলাদেশ। প্রথম দফায় তিনটি টি-টোয়েন্টি এবং দ্বিতীয় দফায় দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি খেলতে পাকিস্তান সফর করেছে বাংলাদেশ। সম্পাদনা: হাসান হাফিজ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]