• প্রচ্ছদ » শেষ পাতা » করোনা ভাইরাস মোকাবেলায় আওয়ামী লীগ অফিসে হ্যান্ড স্যানিটাইজার, সাবান, টিস্যুসহ প্রয়োজনীয় সামগ্রী রাখা হয়েছে


করোনা ভাইরাস মোকাবেলায় আওয়ামী লীগ অফিসে হ্যান্ড স্যানিটাইজার, সাবান, টিস্যুসহ প্রয়োজনীয় সামগ্রী রাখা হয়েছে

আমাদের নতুন সময় : 20/03/2020

সমীরণ রায় : [২] বিশ্বব্যাপী করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। ইতোমধ্যে বাংলাদেশে ১৭ জন আক্রান্ত হয়েছেন ও ১ জন মারা গেছেন। এরই প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী লীগ জনসচেতনতা বাড়াতে বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। দলটির সভাপতির রাজনৈতিক কার্যালয়ে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীর সমাগম ঘটে। এখানে আসেন মন্ত্রী, এমপি থেকে শুরু করে সাধারণ কর্মীও। তাই হ্যান্ড স্যানিটাইজার, সাবান, টিস্যুসহ প্রয়োজনীয় সামগ্রী রাখা হয়েছে। যারা আসছেন, তারা হাত ধুয়ে অফিসে ঢুকছেন।
[৩] আওয়ামী লীগের ধানমন্ডি অফিসে নেতাকর্মীদের অহেতুক ভিড় না করার জন্যও নির্দেশনা দেয়া হয়েছে। তা সত্ত্বেও যারাই সেখানে আসছেন, তাদের হাত ধুয়ে অফিসে ঢুকতে বলা হয়েছে।
[৪] গতকাল দেখা গেল,আওয়ামী লীগ অফিসের গেটে কয়েকজন পুলিশ আর ভেতরে পরিচ্ছন্নতা কর্মীরা কাজ করছেন। অফিসে কোনো নেতাকর্মীর আনাগোনা ছিল না।
[৫] আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বলেন, পার্টি অফিসে প্রতিদিন অনেক নেতাকর্মী আসেন। মন্ত্রী থেকে শুরু করে দলের সিনিয়র নেতা ও সাধারণ কর্মীরাও আসেন। তাই করোনা প্রতিরোধে ব্যবস্থা নিয়েছি আমরা। হাত ধোয়ার প্রয়োজনীয় ব্যবস্থা রাখা হয়েছে। যারাই আসছেন, হাত ধুয়ে ঢুকছেন। এভাবে পাবলিক প্লেসগুলোতেও আওয়ামী লীগের পক্ষ থেকে একই ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। সম্পাদনা: হাসান হাফিজ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]