• প্রচ্ছদ » সাবলিড » করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ করে ঢাকার আংশিক এলাকা লকডাউনের পরামর্শ দিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা, জানালেন মেয়র খোকন


করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ করে ঢাকার আংশিক এলাকা লকডাউনের পরামর্শ দিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা, জানালেন মেয়র খোকন

আমাদের নতুন সময় : 21/03/2020

সুজিৎ নন্দী: [২] গতকাল বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রতিনিধিদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের ডিএসসিসি মেয়র সাঈদ খোকন আরো জানান, অবস্থার অবনতি হলে প্রয়োজনে জরুরি অবস্থাও জারি করা যেতে পারে বলে পরামর্শ দিয়েছেন ডব্লিউএইচও কর্মকর্তারা।
[৩] নিজ বাসভবনে সাঈদ খোকন বলেন, ঢাকা একটি জনবহুল শহর। এখানে সম্পূর্ণ লকডাউন করা কঠিন। তারপরও বিশ্ব স্বাস্থ্য সংস্থা ঢাকা কিংবা অন্য কোনও এলাকা আংশিক লকডাউন কিংবা জরুরি অবস্থা ঘোষণা করা যায় কি না সে বিষয়ে আমাদের পরামর্শ দিয়েছেন। সেটি আমরা সরকারের সর্বোচ্চ নীতি নির্ধারণী পর্যায়ে পৌঁছে দেবো।
[৪] ঢাকায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার আবাসিক প্রতিনিধি ড. বর্ধন জং রানা বলেন, আমরা এ বিষয়ে কোনো সিদ্ধান্ত দিতে পারি না। এটা রাষ্ট্রের নীতিনির্ধারণী পর্যায়ের বিষয়। আমরা কেউ ঝুঁকির বাইরে নই।
[৫] প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর ডা. এবিএম আব্দুল্লাহ বলেন, এমন পরিস্থিতিতে লকডাউন ও জরুরি অবস্থার বিষয়গুলো সামনে আসছে। এটা তো আমরা বললে হবে না। এটা সরকারের সিদ্ধান্তের বিষয় রয়েছে। সম্পাদনা : সমর চক্রবর্তী, ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]