কোভিড-১৯ সহায়তা তহবিলে ২৩ কোটি টাকা দান করলো জার্মান ফুটবল দল

আমাদের নতুন সময় : 21/03/2020

আক্তারুজ্জামান : [২] আনুষ্ঠানিক এক বিবৃতিতে জার্মান ফুটবল অ্যাসোসিয়েশন (ডিএফবি) জানিয়েছে, বিশ্ব ফুটবল স্থবির হয়ে পড়েছে। মানুষের স্বাস্থ্য আর এ ভাইরাস প্রতিরোধ করাই এখন সবচেয়ে বেশি প্রাধান্য পাচ্ছে। আমরা বুঝতে পারছি, অনেকের পক্ষেই সব থামিয়ে ঘরে বসে থাকা সম্ভব না এবং জীবনযুদ্ধ চালিয়ে যেতে হবে। দানের পরিমাণ ২৫ লাখ ইউরো। গার্ডিয়ান।
[৩] ফুটবল অ্যাসোসিয়েশনের মহাব্যবস্থাপক অলিভার বিয়েরহফ ভিডিও কনফারেন্সে আরো বলেছেন, আমি খুবই খুশি যে জাতীয় দল দ্রুত সিদ্ধান্ত নিয়ে জরুরি সহায়তা পাঠাচ্ছে। এভাবে আমরা একটা বার্তা পাঠাচ্ছি এবং সবাইকে জানিয়ে দিচ্ছি, আমরা সবাই এই লড়াইয়ে ঐক্যবদ্ধ এবং মানুষকে সাহায্য করতে চাই সবাই। বিবিসি।
[৪] ইউরোপে করোনাভাইরাস সংক্রমণ ভয়াবহ রূপ ধারণ করেছে। এখনো পর্যন্ত ১৩ হাজারেরও বেশি করোনা আক্রান্তের খবর পাওয়া গেছে জার্মানিতে। ইতালি বা স্পেনের মতো যেন ভয়াবহ আকার ধারণ না করে, সে চেষ্টা চালাচ্ছে দেশটি। ইএসপিএন।
[৫] এর আগে সুইজারল্যান্ডের ফুটবলার জøাতান ইব্রাহিমোভিচ করোনাভাইরাসের বিপক্ষে লড়াইয়ে নেমেছিলেন। ১০ লাখ ইউরোর তহবিল সংগ্রহ করতে নেমেছেন তিনি। তিন দিনে ১ লাখ ২৪ হাজার ইউরো জোগাড়ও হয়ে গেছে। একজন ফুটবল হিসেবে ইব্রাহিমোভিচ যা করে দেখাতে চাইছেন, সেটা একটি দল হিসেবে করে দেখাল জার্মানি। সম্পাদনা: হাসান হাফিজ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]