বিকাশ প্রতারকদের খপ্পরে সেনা কর্মকর্তা

আমাদের নতুন সময় : 23/03/2020

ইসমাঈল ইমু [২] সেনাবাহিনীর এক কর্মকর্তা তারা বাবাকে বিকাশে টাকা পাঠানোর পর প্রতারকদের কবলে পড়েছেন। তার বাবার কাছ থেকে ওই চক্রটি ১০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। ঘটনাটি বগুড়ার ফুলতলা এলাকার।
[৩] গত ২০ মার্চ রাত সাড়ে ১১ টায় সেনাকর্মকতা রফিকুল ইসলাম জরুরি প্রয়োজনে জাহাংগীরাবাদ সেনানিবাসের পাশে ফুলতলার ‘হ্যালো সেভেন টেলিকম’ নামক একটি বিকাশের দোকান থেকে তার বাবার কাছে ৫হাজার ২শ’ টাকা পাঠান। পরে তার বাবাকে ফোন করে প্রতারক চক্রের সদস্যরা।
[৪] বাবাকে বলা হয়, আমি বগুড়া ফুলতলা বিকাশ এজেন্ট থেকে বলছি। আপনার মোবাইলে ডাবল টাকা পাঠানো হয়েছে এজন্য আপনার বিকাশ সেবা বন্ধ করা হয়েছে। আপনার বিকাশের পিন নম্বরটি দিন আমরা আপার একাউন্টটি ঠিক করে দিব। পিন নম্বর দেয়া হলে তারা জানায়, আপনার পরিচিত কাউকে ১০ হাজার টাকা পাঠান। তিনি তার ছোট ছেলে মামুনের বিকাশ নম্বরে ১০হাজার ২শ’ টাকা পাঠান। পরে মামুনকে ফোন করে বলা হয় তার বাবাকে এই টাকা পাঠাতে। তিনি ১০হাজার ২শ’ টাকা পাঠালে মুহুর্তেই এই টাকা তুলে নেয় প্রতারকরা। এরপর থেকে ওই মোবাইল নম্বর দুটিট (০১৮৯০-২২০৯৪৫, ০১৮৯৩-৬৯৪৭৬৫) বন্ধ পাওয়া যায়। এ ঘটনায় বগুড়ার শাজাহানপুর থানায় একটি জিডি করা হয়েছে। সম্পাদনা : খালিদ আহমেদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]