• প্রচ্ছদ » প্রথম পাতা » শিবচর লকডাউন, ৭৮ হাজার মানুষ ঘরে, নিত্য পণ্যের দোকান ও ক্রেতাশূন্য, ৫শ’ পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সহায়তা


শিবচর লকডাউন, ৭৮ হাজার মানুষ ঘরে, নিত্য পণ্যের দোকান ও ক্রেতাশূন্য, ৫শ’ পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সহায়তা

আমাদের নতুন সময় : 23/03/2020


ইমতিয়াজ আহমেদ : [২] পৌর এলাকার ২টি ওয়ার্ড, বহেরাতলা ও পাঁচ্চর ইউনিয়নের ২টি গ্রামের প্রায় ৭৮ হাজার মানুষ নিজ এলাকার বাইরে বের হতে পারছে না।
[৩] এসকল এলাকার বাজারে শুধুমাত্র নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান, যেমন চাল-ডাল-তেল-লবণ ইত্যাদি এবং ফার্মেসিগুলো খোলা রয়েছে। শুধুমাত্র প্রয়োজনীয় পণ্য কিনতে এলাকার মানুষ বাজারে যেতে পারছে।
[৪] এসব এলাকার দোকানিরা জানিয়েছেন, দোকান খোলা রাখলেও ক্রেতা নেই। সারাদিনে চার/পাঁচজনের বেশি ক্রেতা পাওয়া যায় না।
[৫] শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান জানান, শিবচরে করোনাভাইরাসের ঝুঁকি থাকায়, সংক্রমণ প্রতিরোধে প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।
[৬] আমাদের আহ্বানে উপজেলার সাধারণ মানুষ স্বতঃস্ফুর্তভাবে মেনে চলছে। আড়াই শতাধিক পুলিশ রয়েছে মাঠে। সকলেই একত্রিত হয়ে কাজ করে যাচ্ছে।
[৭] ঝুঁকিপূর্ণ চার এলাকার দরিদ্র প্রতি পরিবারের মাঝে গতকাল ২০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবণ, ১ লিটার তেল ও ১টি করে সাবান দেয়া হয়েছে উপজেলা পরিষদের পক্ষ থেকে। মোট ৫শ’ পরিবার এ সহায়তা পেয়েছে। সম্পাদনা : মুরাদ হাসান, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]