• প্রচ্ছদ » প্রথম পাতা » খালেদা জিয়ার মুক্তিতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে ডা. জাফরুল্লাহ বললেন, বন্দী ৫০ হাজার রাজনৈতিক কর্মীকে মহামারী শঙ্কা থেকে বাঁচতে প্যারোলে হলেও মুক্তি দিন


খালেদা জিয়ার মুক্তিতে প্রধানমন্ত্রীর প্রশংসা করে ডা. জাফরুল্লাহ বললেন, বন্দী ৫০ হাজার রাজনৈতিক কর্মীকে মহামারী শঙ্কা থেকে বাঁচতে প্যারোলে হলেও মুক্তি দিন

আমাদের নতুন সময় : 27/03/2020

আশিক রহমান : [২] গণস্বাস্থ্য কেন্দ্রের এই ট্রাস্ট্রি আরও বলেন, কারণ কারাগারে করোনাভাইরাস বিস্তার করলে ভয়ানক পরিবেশ সৃষ্টি হতে পারে। [৩] প্রধানমন্ত্রীর এখন উচিত, খালেদা জিয়ার কারামুক্তির বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উদারতা দেখিয়েছেন তা রাজনীতির জন্য ইতিবাচক।
[৪] দেশের রাজনীতি ও গণতন্ত্র শক্তিশালীকরণের ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই ইতিবাচক মনোভাব অনেক বড় ভূমিকা রাখবে। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ, করোনাভাইরাসের সংকটকালে একটি ভালো সিদ্ধান্ত নেওয়ার জন্য।
[৫] এ প্রতিবেদককে তিনি বলেন, যে জামিন বিচার বিভাগের দেওয়া উচিত ছিলো, সেটা হলো প্রধানমন্ত্রীর নির্দেশনায়। এতে প্রমাণিত হয় বিচার বিভাগের বিবেক নেই, তাদের স্বাধীনতা নেই কিংবা বুদ্ধিমত্তাও নেই। বিচার বিভাগের দুর্বলতা প্রমাণিত হলো।
[৬] করোনাভাইরাস সংকট সরকারের পক্ষে একা মোকাবেলা সম্ভব নয়। এজন্য সবাইকে এগিয়ে আসতে হবে। একসঙ্গে কাজ করতে হবে। বিএনপিরও এখানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার সুযোগ আছে। করোনা মোকাবেলায় এখন জাতীয় ঐক্যের ভিত্তিতে সকলে কাজ করবেন বলেও আশা প্রকাশ করেন এই বিশ্লেষক।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]