• প্রচ্ছদ » প্রথম পাতা » ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে খালেদা জিয়া, ৬ সদস্যের চিকিৎসক প্যানেল, তদারকি করবেন তারেকের স্ত্রী ডা. জোবাইদা


১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে খালেদা জিয়া, ৬ সদস্যের চিকিৎসক প্যানেল, তদারকি করবেন তারেকের স্ত্রী ডা. জোবাইদা

আমাদের নতুন সময় : 27/03/2020

শাহানুজ্জামান টিটু : [২] তার ব্যক্তিগত চিকিৎসকরা হলেন প্রফেসর ডা. এফএফ রহমান, প্রফেসর ডা. রজিবুল ইসলাম, প্রফেসর ডা. আবদুল কদ্দুস, প্রফেসর ডা. হাবিবুর রহমান, প্রফেসর ডা. সিরাজ উদ্দিন ও প্রফেসর ডা. এজেডএম জাহিদ হোসেন।
[৩] গুলশানে নিজ বাসায় সার্বক্ষণিক চিকিৎসক ও নার্স তার দেখভাল করছেন। বিএসএমএমইউতে যে চিকিৎসা দেয়া হচ্ছিল সেগুলোই কিছুটা মডিফাই করে ঠিক করা হয়েছে। তার সঙ্গে সাক্ষাৎতের বিষয়টি নিয়ন্ত্রণ করা হয়েছে।
[৪] পরিবারের সদস্য ও দলীয় নেতাকর্মীদের সাথে কাছে পেয়ে তিনি মানসিকভাবে প্রশান্তি পেয়েছেন বলে বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. জাহিদ হোসেন।
[৫] ডা. জাহিদ বলেন, শারীরিকভাবে তিনি সত্যিই খুব খারাপ অবস্থায় আছেন। তার বমি হয়। কিছু খেতে পারেন না। চিকিৎসকরা ক্যালোরি হিসেবে করে কোন বেলায় কি খাবেন তা নিধার্রণ করে দিয়েছেন।
[৬] ডা. জাহিদ বলেন, উনার শ্বাসকষ্ট রয়েছে, কথা বলতে কষ্ট, অন্যের সহযোগিতা ছাড়া উঠে দাঁড়াতে ও হাঁটতে পারছেন না। বেশিক্ষণ বসে থাকতে পারেন না।
[৭] ডা. জোবাইদা রহমানের তত্বাবধানের বিষয়ে ডা. জাহিদ বলেন, অবশ্যই তিনি থাকবেন। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]