• প্রচ্ছদ » প্রথম পাতা » [১] যানজটে অতিষ্ঠ ঢাকার অচেনা রূপ, সামাজিক দূরত্ব নিশ্চিত করছে নিরাপত্তাবাহিনী ও সেনা


[১] যানজটে অতিষ্ঠ ঢাকার অচেনা রূপ, সামাজিক দূরত্ব নিশ্চিত করছে নিরাপত্তাবাহিনী ও সেনা

আমাদের নতুন সময় : 27/03/2020

ইসমাঈল ইমু, শরীফ শাওন : [২] করোনা আতঙ্কে রাজধানীবাসীর ঘরে থাকা নিশ্চিত করতে গতকাল থেকে সড়কে চলাচল নিয়ন্ত্রণ করছে নিরাপত্তাবাহিনী। সহায়তায় মাঠে রয়েছে সেনাবাহিনী। কড়াকড়ির আওতামুক্ত ছিল জরুরি সেবা।
[৩] পুলিশের মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারী গতকাল ভিডিও কনফারেন্সে কর্মকর্তাদের নির্দেশনা দিয়েছেন। লোকজন যাতে রাস্তায় না বেরোন, নিশ্চিত করতে বলেছেন। সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ শুরু করেছে সশস্ত্র বাহিনী। প্রায় জনমানবশূন্য ছিল রাজধানীর প্রধান সড়ক ও অলিগলি।
[৪] কর্মব্যস্ত শহরে ছিল না জনসমাগম ও কোলাহল। পথচারীহীন অলস পড়েছিল রাস্তাঘাটসহ অলিগলি। রাজধানীর বিভিন্ন পার্কেও ছিল নিঝুম পরিবেশ। বিশ্ববিদ্যালয় পাড়াগুলোতে ছিল না শিক্ষার্থীদের আড্ডা। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রবেশপথ বন্ধ। পল্টন, মতিঝিলসহ বিভিন্ন অফিসপাড়ায় ছিল না কর্মজীবীদের আনাগোনা।
[৫] হাতিরঝিল এলাকা ও গুলশান ডিসি মার্কেটে দলবেঁধে ঘুরতে দেখা যায় পথশিশুদের। তারাও মাস্ক পরছে। ব্যস্ত রাস্তাগুলোতে ছিল না গাড়ির হর্ন, ধোঁয়া ও চিরচেনা যানজট। খুবই সীমিত আকারে চলেছে রিক্সা, ব্যক্তিগত গাড়ি, মাইক্রোবাস। তেজগাঁও শিল্পএলাকা, হাতিরঝিল, গুলশান, বনানী, ফার্মগেট, কাওরানবাজার, পল্টন, গুলিস্তান, ধানমন্ডি, কলাবাগানসহ বিভিন্ন এলাকা ঘুরে এমন চিত্র দেখা যায়। সম্পাদনা : হাসান হাফিজ, ওমর ফারুক, ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]