• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]করোনা মোকবেলায় শচীন দিলেন ৫০ লাখ রুপি, প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীদের রিলিফ ফান্ডে দিবেন ২৫ লাখ করে


[১]করোনা মোকবেলায় শচীন দিলেন ৫০ লাখ রুপি, প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীদের রিলিফ ফান্ডে দিবেন ২৫ লাখ করে

আমাদের নতুন সময় : 28/03/2020

এল আর বাদল : [২] করোনাভাইরাস বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ে পাল্লা দিয়ে আক্রান্ত করছে মানুষকে। কোভিড-১৯ এর ভয়াবহ ছোবল থেকে রক্ষা পায়নি ভারতও। প্রতিদিনই বাড়ছে সে দেশে আক্রান্তের সংখ্যা। সেই সঙ্গে বাড়ছে মৃতের সংখ্যাও। যে কারণে পুরো ভারতকে ২১ দিনের জন্য লকডাউন করা হয়েছে। দেশের এই কঠিন সময়ে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। এই তালিকায় যোগ হলেন এবার ভারতীয় ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকার।

[৩] আজ তিনি করোনা মোকাবিলায় সামিল হয়ে ৫০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৫৬ লাখ ১৯ হাজার টাকা) দান করেছেন। ভারতের প্রথম সারির ক্রীড়া তারকাদের মধ্যে তার দান এখন পর্যন্ত সর্বোচ্চ বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’। এর আগে অনেক ক্রীড়া তারকা নিজেদের বেতনের সমপরিমাণ অর্থ দান করেছেন, আবার অনেকেই মেডিকেল সরঞ্জাম কিনে দিয়েছেন।

[৪] এদিকে ভারতের অন্যান্য ক্রীড়া তারকাদের মধ্যে দুই ভাই ইরফান পাঠান ও ইউসুফ পাঠান মিলে বারোদা পুলিশ ও স্বাস্থ্য বিভাগকে ৪ হাজার মাস্ক দিয়েছেন। বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি পুনেভিত্তিক একটি এনজিওকে ১ লাখ রুপি দিয়েছেন। এছাড়া পশ্চিমবঙ্গে করোনার কারণে ক্ষতিগ্রস্ত মানুষদের সহায়তায় ৫০ লাখ রুপির চাল দান করেছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট ও সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]