• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]কোয়ারেন্টাইনে থাকলেও ‘স্বস্তিতে’ খালেদা জিয়া, বিএসএমএমইউর দেয়া ওষুধ সংযোজন-বিয়োজন হয়েছে, বললেন ডা. জাহিদ হোসেন


[১]কোয়ারেন্টাইনে থাকলেও ‘স্বস্তিতে’ খালেদা জিয়া, বিএসএমএমইউর দেয়া ওষুধ সংযোজন-বিয়োজন হয়েছে, বললেন ডা. জাহিদ হোসেন

আমাদের নতুন সময় : 28/03/2020

শিমুল মাহমুদ : [২] খালেদা জিয়ার ব্যক্তিগত এ বিশেষজ্ঞ চিকিৎসক বলেছেন, খালেদা জিয়ার মানসিক বল বেড়েছে, আগে যে বিপর্যস্ত চেহারা ছিল সেটাও অনেকটা পরিবর্তন হয়েছে।
[৩] অধ্যাপক জাহিদ হোসেন বলেন, করোনা সংক্রমণ এড়াতে ‘ফিরোজা’র দোতলায় ১৫ দিনের জন্য হোম কোয়ারেন্টাইনে আছেন খালেদা জিয়া। ওই ভবনে এখন খালেদার বিশেষজ্ঞ চিকিৎসক দলের সদস্য ও নিকট আত্মীয়-স্বজন ছাড়া কারও প্রবেশাধিকার নেই।
[৪] তিনি বলেন, ম্যাডাম প্রিয়জনদের সাথে মোবাইল ফোনে কথা-বার্তা বলতে পারছেন, ডাক্তারদের সাথে কথা বলছেন, সমস্যা জানাচ্ছেন। সম্পূর্ণ ঘরোয়া পরিবেশে তিনি সময় কাটাচ্ছেন।
[৫] তার হাত-পায়ে প্রচ- ব্যথা রয়েছে। আর্থ্রাইটিসের কারণে হাত-পায়ের জয়েন্টে গুটলি হয়েছে। এগুলো উনাকে ভীষণ কষ্ট দিচ্ছে।
[৬] তিনি বলেন, কারাগারের নির্জনতা ও নির্মমতার কারণে ম্যাডাম মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন। উনি অনেকটা শুকিয়ে গেছেন, দুর্বলতাও রয়েছে তার। ওজনও তার ৯-১০ কেজি কমে গেছে। সম্পাদনা : ভিক্টর রোজারিও, ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]