• প্রচ্ছদ » প্রথম পাতা » ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত নতুন ৪ জন, এদের দু’জন ডাক্তার, জানালেন আইইডিসিআর পরিচালক ডা. মীরজাদি সেব্রিনা


২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত নতুন ৪ জন, এদের দু’জন ডাক্তার, জানালেন আইইডিসিআর পরিচালক ডা. মীরজাদি সেব্রিনা

আমাদের নতুন সময় : 28/03/2020

শাহীন খন্দকার: [২] তিনি আরো জানান, সর্বশেষ ২৪ ঘণ্টায় এই চারজন সংক্রমিত হয়েছেন। এতে করে এখন পর্যন্ত দেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৮ জনে। তবে নতুন করে করোনা আক্রান্ত হয়ে কেউ মারা যাননি।
[৩] তিনি জানান, নতুন আক্রান্ত চার জনের মধ্যে একজনের বয়স ২০ থেকে ৩০, একজনের বয়স ৩১ থেকে ৪০, একজনের বয়স ৪১ থেকে ৫০ এবং আরেকজন পঞ্চাশোর্ধ্ব। এর মধ্যে দু’জন রয়েছেন ঢাকায়, দু’জন ঢাকার বাইরে। দু’জনের কিছু শারীরিক জটিলতা রয়েছে। তবে চারজনই শারীরিকভাবে সুস্থ আছেন।
[৪] তিনি জানান, আইইডিসিআর ছাড়াও এখন ঢাকায় জনস্বাস্থ্য ইনস্টিটিউট ও ঢাকা শিশু হাসপাতালে করোনাভাইরাসের পরীক্ষা করা হচ্ছে। এছাড়া চট্টগ্রামে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি)’তেও করোনা পরীক্ষা করা হচ্ছে।
[৫] বৃহস্পতিবার পর্যন্ত দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলো ৪৪ জন।
[৬] গতকাল রাজধানীর মহাখালীর রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদি সেব্রিনা ফ্লোরা অনলাইনে নিয়মিত প্রেস বিফ্রিংয়ে এ তথ্য জানান। সম্পাদনা : খালিদ আহমেদ, ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]